আজ তৌসিফের বিয়ে

ছোট পর্দার উঠতি তারকা তৌসিফ মাহবুবের আজ বিয়ে। পাত্রী জান্নাতুল ফেরদৌস সুষমা। ঢাকার মিরপুরের মেয়ে সুষমা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) বিবিএ পড়ছেন। তৌসিফের দীর্ঘদিনের প্রেমিকা তিনি। তিন বছরেরও বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করছেন দুজন। সেই প্রেমেরই শুভ পরিণয় হচ্ছে আজ।

গত মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডির একটি পার্টি সেন্টারে তৌসিফ-সুষমার গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠান হয়ে গেছে। বাকি শুধু বিয়ে আর বৌভাত। আজ শুক্রবার সন্ধ্যায় হবে বিয়ের অনুষ্ঠান এবং বউভাত হবে সোমবারে।
অনেক দিনের চেনা-জানা হলেও তৌসিফ ও সুষমার বিয়ে হচ্ছে পারিবারিকভাবেই। গায়ে হলুদের দিন গণমাধ্যমকে এমনটাই জানিয়েছিলেন মডেল ও অভিনেতা তৌসিফ। বিয়ে সম্পর্কে তিনি বলেছিলেন, ‘নাটকের কাজ নিয়ে খুব ব্যস্ত। তার মাঝেই বিয়ের জন্য এতটুকু সময় বের করেছি। সময় স্বল্পতার কারণে ফোনে ফোনেই সবাইকে আমন্ত্রণ জানিয়েছি। বিয়ে-বউভাত শেষ করে আবার কাজে ফিরব।’২০১৩ সালে ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’এর মাধ্যমে আলোচনায় আসেন নাট্য অভিনেতা তৌসিফ।এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। কাজ করেছেন অনেকগুলো নাটক ও বিজ্ঞাপনে। বর্তমানে ‘ব্যাচেলর পয়েন্ট’এবং ‘বেসিক আলী’ শিরোনামে দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তৌসিফ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment