রজনীকান্তের ‘সঙ্গী’ হচ্ছেন কমল

অভিনয়ের পর এবার রাজনীতিতেও পায়ের তলার জমি পাকা করার লক্ষ্যে মাঠে নেমেছেন অভিনেতা কমল হাসান। তাছাড়া, খুব শিগগিরই তিনি সুপারস্টার রজনীকান্তের সঙ্গে হাত মেলাবেন বলেও গুঞ্জন শুরু হয়েছে।সম্প্রতি এ বিষয়ে এক সাক্ষাৎকারে কমল বলেন, ‘রজনীকান্তের সঙ্গে হাত মেলাবো কিনা, সে সিদ্ধান্ত এখনই নেয়ার সময় আসেনি।

ভব্যিষতে এর উত্তর দিতে পারব। সত্যি কথা কি, আমাদের দুজনকেই ঠান্ডা মাথায় বসে ঠিক করতে হবে যে, রাজনৈতিক জোটটা কতটা প্রাসঙ্গিক
একটা কথা মাথায় রাখতে হবে, আমাদের দুজনের চিন্তাভাবনায় কিছুটা ফারাক তো রয়েছেই।’কমল হাসানের এই মন্তব্যের পর বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সুপারস্টার রজনীকান্ত। তিনি বলেন, ‘রাজনৈতিক জোট হবে কিনা সেটা সময়ই বলে দেবে। তবে এই মুহূর্তে তামিলনাড়ুতে স্থিতি ফেরিয়ে আনা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। লোকসভায় একসঙ্গে লড়বো কিনা সেটা ভবিষ্যতই বলে দেবে।’ এদিকে, রাজনৈতিক বিশ্লেষক সুধাগণ জানিয়েছে, ‘এই জোট হলে তা আর্য ও দ্রাবিড়ীয় সভ্যতার মিলনের মতোই হবে। এখানে রজনীকান্তকে আর্য নীতির প্রতীক এবং কমল হাসানকে দ্রাবিড়ীয় সভ্যতার প্রতীক হিসেবে বোঝানো হয়েছে। তবে এই দুই সুপারস্টারের জোট বাধার সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছেন না থালাইভার পার্টি রজনী মাক্কাল মন্দ্রমের সদস্যরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment