রবি আজিয়াটার ডিরেক্টর হলেন মতিউল ইসলাম নওশাদ

রবি আজিয়াটার ডিরেক্টর হলেন মতিউল ইসলাম নওশাদ

কুয়ালালামপুরের আজিয়াটা গ্রুপ বারহাদের হিউম্যান রিসোর্স ডিভিশনে যোগ দিচ্ছেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কর্পোরেট অ্যান্ড পিপলস অফিসার মতিউল ইসলাম নওশাদ। বৃহস্পতিবার থেকে স্পেশাল প্রজেক্ট ডিরেক্টর হিসেবে আজিয়াটা গ্রুপে দায়িত্ব পালন করবেন তিনি।
রবি আজিয়াটার ডিরেক্টর হলেন মতিউল ইসলাম নওশাদনতুন এই কাজ শুরুর মাধ্যমে রবিতে প্রথমে চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার এবং পরে চিফ কর্পোরেট অ্যান্ড পিপলস অফিসার হিসেবে আট বছেরর কর্মজীবন শেষ করবেন মতিউল ইসলাম নওশাদ। তিনি ২০১০ সালের ১৪ ফেব্রুয়ারি রবিতে যোগদান করেন এবং কোম্পানির সার্বিক অগ্রগতিতে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি একটেল’কে রবিতে রুপান্তরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ক্রমাগত উন্নয়নের লক্ষ্যে কোম্পানিকে তিনি একটি নতুন কাঠামোয় দাঁড় করিয়েছেন। এছাড়া এয়ারটেল বাংলাদেশকে রবির সাথে একীভূতকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি।

নওশাদকে পরিবর্তনের দূত আখ্যা দিয়ে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে আনন্দিত যে নওশাদ আজিয়াটা গ্রুপে আরো বড় দায়িত্ব পালনের জন্য যাচ্ছেন, কিন্তু রবির এই দায়িত্বশীল ব্যক্তিটির অভাব আমরা খুব অনুভব করব। এখন থেকে তিনি আজিয়াটা পরিচালতি সব কোম্পানিতে তার মূল্যবান অবদান রাখবেন।’ ২০১০ সালে তিনি যে অগ্রগতির ধারা শুরু করেছিলেন সেখানে অবদানের জন্য রবি পরিবারের সকল সদস্যকে ধন্যবাদ জানান নওশাদ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment