‘শ্রীদেবী শুধুই আমার বাবার স্ত্রী, আর কিছু নয়’

‘শ্রীদেবী শুধুই আমার বাবার স্ত্রী, আর কিছু নয়’

বলিউডের প্রভাবশালী অভিনেত্রী শ্রীদেবীর ‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমার মাধ্যমে বনি কাপুরের সঙ্গে সম্পর্কের সূচনা হয়। এরপর থেকেই শ্রীদেবীর মধ্যে, তা ক্রমশ পরিণতির দিকে মোড় নিতে শুরু করে।
‘শ্রীদেবী শুধুই আমার বাবার স্ত্রী, আর কিছু নয়’শোনা যায়, বনি কাপুরের দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি তার আগের ঘরের সন্তান অর্জুন কাপুর। অর্জুনের মা মোনা শৌরিকে ডিভোর্স দিয়ে বনি কাপুর বিয়ে করেন শ্রীদেবীকে। এই কারণে শ্রীদেবী ও বনি কাপুরের সঙ্গে ভালো সম্পর্ক ছিল না অর্জুনের। শ্রীদেবীর সঙ্গে বিয়ের জন্যই বিচ্ছেদ হয়েছিল বনি এবং মোনার। বনি এবং মোনারও দু’টি সন্তান। অর্জুন কাপুর এবং অনশূলা কাপুর। সৎমা শ্রীদেবীর সঙ্গে অর্জুন এবং তার বোনের ‘তিক্ত’ সম্পর্ক নিয়ে বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে কম আলোচনা হয়নি।

আর তাই তো এক সাক্ষাৎকারে শ্রীদেবী এবং বনি কাপুরের সঙ্গে সম্পর্ক কেমন বলে প্রশ্ন করায় বেশ কড়াভাবেই জবাব দেন অর্জুন। বলেন, ‘শ্রীদেবীর সঙ্গে আমার সম্পর্ক কখনো ভালো হতে পারে না। উনি শুধু মাত্র আমার বাবার স্ত্রী। এর বাইরে আর কিছু না।’ তবে শ্রীদেবীর সঙ্গে সম্পর্ক ভালো না হলেও, তার মা কখনো কাউকে অশ্রদ্ধা করতে শেখাননি বলেও এক টেলিভিশন শোতে মন্তব্য করেন অর্জুন কাপুর।

যদিও, শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পরই সব দূরত্বকে একপাশে সরিয়ে রেখে খুশি এবং জাহ্নবীর পাশে এসে দাঁড়ান অর্জুন কাপুর। ২৪ ফেব্রুয়ারি, শনিবার দুবাইতে মাত্র ৫৪ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড ডিভা শ্রিদেবী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment