মাদরাসাশিক্ষার্থী হত্যা : হেফাজতের হুঁশিয়ারি

মাদরাসাশিক্ষার্থী হত্যা : হেফাজতের হুঁশিয়ারি

সিলেটের জৈন্তাপুরে মাদরাসা শিক্ষার্থীকে হত্যাকারী সন্ত্রাসীদের বিচার না হলে সারাদেশে রক্তের বন্যা বইয়ে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর নেতা ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক।
মাদরাসাশিক্ষার্থী হত্যা : হেফাজতের হুঁশিয়ারিশুক্রবার ঢাকা জেলা ক্রীড়া সমিতি মিলনায়তনে সংগঠনটির নগর সম্মেলনে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।মাওলানা মামুনুল হক বলেন, একটি বিতর্কিত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভণ্ড আটরশির দল মাদরাসা শিক্ষার্থীদের ওপর হামলা করে। আলোচনার মাধ্যমে সমাধানে না গিয়ে হামলা করে মাদরাসা শিক্ষার্থীকে হত্যা করা হয়। আহত করা হয় মাদরাসার শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীদের। আমরা সরকারের কাছে সুষ্ঠু তদন্ত ও বিচারের আহ্বান জানাই। যদি সন্ত্রীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার করা না হয়। ফুঁসে ওঠা জনতাকে থামানো যাবে না। সারাদেশে রক্তের বন্যা বইয়ে যাবে।

 

এসময় তিনি আরো বলেন, হাতিরঝিলে সৌন্দর্য বর্ধনের নামে মসজিদ অপসারণ করা হয়েছে। বিকল্প স্থানের নামে মসজিদ অপসারণ করা আমাদের কাছে গ্রহণযোগ্য নয়। যে মসজিদটি হাতিরঝিলে গড়ে ওঠা সকল নোংরামি থেকে দূরে রাখার প্রতীক হতে পারতো সে মসজিদটি ভেঙে ফেলা হয়েছে। অবিলম্বে আমরা সরকারের কাছে মসজিদটি পুনঃস্থাপনের দাবি জানাই।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment