যৌন কেলেঙ্কারিতে যেসব বলিউড তারকারা সংবাদ শিরোনামে এসেছেন

যৌন কেলেঙ্কারিতে যেসব বলিউড তারকারা সংবাদ শিরোনামে এসেছেন

 

  • বিপাশা বসু : উত্তর প্রদেশের সমাজবাদী দলের অন্যতম নেতা অমর সিংহের সঙ্গে বিপাশার অশালীন কথোপকথনের অডিও ভাইরাল হয়েছিল ২০১১ সালে। পরে অবশ্য সেই অডিওকে ভুয়া বলে দাবি করেছিলেন দুজনেই।

  • অস্মিত প্যাটেল এবং রিয়া সেন : ২০০৫ সালে দুই তারকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অবশ্য পুরো ঘটনাকেই ‘ক্যামেরার কারসাজি’বলে জানিয়েছিলেন দুজনে।

    অস্মিত প্যাটেল এবং রিয়া সেন : ২০০৫ সালে দুই তারকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অবশ্য পুরো ঘটনাকেই ‘ক্যামেরার কারসাজি’বলে জানিয়েছিলেন দুজনে।

  • শাইনি আহুজা : নিজের পরিচারিকাকে ধর্ষণের দায়ে জেলে গিয়েছিলেন ‘গ্যাংস্টার’খ্যাত অভিনেতা শাইনি আহুজা। পরে অবশ্য তিনি জামিন পেয়ে দিয়েছিলেন।

    শাইনি আহুজা : নিজের পরিচারিকাকে ধর্ষণের দায়ে জেলে গিয়েছিলেন ‘গ্যাংস্টার’খ্যাত অভিনেতা শাইনি আহুজা। পরে অবশ্য তিনি জামিন পেয়ে দিয়েছিলেন।

  • দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং পায়েল রোহাতগি : ‘সাংঘাই’ ছবিতে অভিনয় করতে দেয়ার বিনিময়ে অভিনেত্রী পায়েল রোহাতগিকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

    দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং পায়েল রোহাতগি : ‘সাংঘাই’ ছবিতে অভিনয় করতে দেয়ার বিনিময়ে অভিনেত্রী পায়েল রোহাতগিকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

  • আদিত্য পাঞ্চলি এবং কঙ্গনা রানাউত : প্রাক্তন বান্ধবী কঙ্গনা রানাউতকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে।

    আদিত্য পাঞ্চলি এবং কঙ্গনা রানাউত : প্রাক্তন বান্ধবী কঙ্গনা রানাউতকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে।

  • মধুর ভাণ্ডারকর : বলিউডের উঠতি নায়িকা প্রীতি জৈনকে বিয়ের এবং ছবিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ উঠেছিল পরিচালক মধুর ভাণ্ডারকরের বিরুদ্ধে।

    মধুর ভাণ্ডারকর : বলিউডের উঠতি নায়িকা প্রীতি জৈনকে বিয়ের এবং ছবিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ উঠেছিল পরিচালক মধুর ভাণ্ডারকরের বিরুদ্ধে।

  • অমন বর্মা : ছবিতে কাজ করার সুযোগের বদলে কুপ্রস্তাব দেওয়ার মামলা উঠেছিল অভিনেতা অমন বর্মার বিরুদ্ধেও।

    অমন বর্মা : ছবিতে কাজ করার সুযোগের বদলে কুপ্রস্তাব দেওয়ার মামলা উঠেছিল অভিনেতা অমন বর্মার বিরুদ্ধেও।

  • শক্তি কাপুর : ২০০৫ সালে এই একই অভিযোগ উঠেছিল বলিউডের বিখ্যাত ভিলেন শক্তি কাপুরের বিরুদ্ধে।

    শক্তি কাপুর : ২০০৫ সালে এই একই অভিযোগ উঠেছিল বলিউডের বিখ্যাত ভিলেন শক্তি কাপুরের বিরুদ্ধে।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment