ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করলো পাকিস্তান

ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করলো পাকিস্তান

পাকিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যেকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচেও অসাধারণ জয় পায় সরফরাজ আহমেদের দল। এদিন আট উইকেটের বিশাল ব্যবধানে ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করলো পাকিস্তান। দুই ওপেনারের দুর্দান্ত ব্যাটে  ১৯ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে যায় স্বাগতিকরা।

করাচি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মঙ্গলবার টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৩ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। দলের সর্বোচ্চ ৪৩ বলে ৫২ রান করেন ফ্লেচার। ৯ বলে শূণ্য রানে ওপেনার ওয়ালটন সাজঘরে ফিরলে মারলন স্যামুয়েলসের সঙ্গে আন্দ্রে ফ্লেচারের জুটিতেই আগাতে থাকে ক্যারিবিয়ানরা। ৭২ রানের এই জুটি ভাঙেন শাদাব খান। এর পরে নিয়মিত উইকেট হারিয়ে শেষের দিকে রামদিনে অপরাজিত ৪২ রানে ভর করে স্বাগতিকদের সামনে ১৫৪ রানের টার্গেট দাড় করায় ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তানের পক্ষে ২৭ রানে ২ উইকেট নিন শাদাব।

১৫৪ রানের জবাবে, দুই ওপেনারের ঝড়ো ব্যাটিংয়ে জয় সহজ হয়ে যায় পাকিস্তানের। ৪০ রানের টর্নেডো ইনিংস খেলে ফিরে যান ফখর। হাফ-সেঞ্চুরি করে বাবর আজমও ফিরেন সাজঘরে। তারপর হুসাইন তালাত ও আসিফ আলির জুটিতে ১৬.৫ ওভারেই জয় ‍তুলে নেয় পাকিস্তান। ৩১ রানে অপরাজিত থাকেন তালাত এবং ২৫ রানে অপরাজিত থাকেন আসিফ।

সংক্ষিপ্ত স্কোর:

ফল: পাকিস্তান ৮ উইকেটে জয়ী

ওয়েস্ট ইন্ডিজ: ২০ ওভার ১৫৩/৬

(ওয়ালটন ০, ফ্লেচার ৫২, স্যামুয়েলস ৩১, ম্যাককার্থি ৫, পাওয়েল ২, জেসন ১৩, রামদিন ৪২*, পল ১*; নওয়াজ ১/২৬, শাদাব ২/২৭)

পাকিস্তান: ১৬.৫ ওভারে ১৫৪/২

(ফখর ৪০, বাবর ৫১, তালাত ৩১*, আসিফ ২৫*; এমরিট ১/২৪, স্মিথ ১/৩৮,)

সিরিজ: ৩ ম্যাচের সিরিজে ৩-০ তে জয়ী পাকিস্তান

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment