শচীনে মুগ্ধ মোস্তাফিজ

শচীনে মুগ্ধ মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এর ১১তম আসরে কাটার মাস্টার মোস্তাফিজের নতুন ঠিকানা মুম্বাই ইনন্ডিয়ান্স। মুম্বাই শিবিরের সঙ্গে এখন ভারতেই অবস্থান করছেন বাংলাদেশের এই তারকা। সেখানে গিয়ে তরুণ এই পেসার দেখা পেয়েছেন ক্রিকেটের রাজপুত্র শচীন টেন্ডুলকারের। আর ব্যাটিং গ্রেট শচীনের দেখা পেয়ে মুগ্ধ বাংলাদেশি এই পেসার।

শুক্রবার রাতে নিজের অফিসিয়াল ভেরিফাইড টুইটার একাউন্টে শচীনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন মোস্তাফিজ। ছবির ক্যাপসনে লিখেন, ‘একটি মহামূল্যবান এবং অনেক স্বরণীয় মুহূর্ত কিংবদন্তী শচীন স্যারের সঙ্গে। তাঁর সঙ্গে দেখা করে বেশ ভালো লাগছে।’

আইপিএলের অভিষেক পর থেকে দুই আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন মোস্তাফিজ। প্রথমবার আইপিএলে সবার নজরও কেড়েছিলেন তিনি। সেবার তাঁর দল জিতেছে আইপিএল ট্রফি। আর দারুণ পারফরম্যান্সের কারণে মোস্তাফিজ নির্বাচিত হয়েছিলেন সেরা উদীয়মান ক্রিকেটার হিসেবে।

এবারের আসরে ২ কোটি ২০ লাখ রুপিতে মুম্বাই নিজেদের দলে ভিড়িয়েছে কাটার মাস্টারকে। আর মোস্তাফিজকে পেয়ে বেশ আনন্দিত মুম্বাই শিবির। সবকিছু ঠিক থাকলে প্রথম ম্যাচে শনিবারই মুম্বাইয়ের জার্সিতে মাঠ মাতাবেন বাংলাদেশের এই তরুণ পেস বোলার।

আজ শনিবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়। প্রথম ম্যাচে মোস্তাফিজের মুম্বাইয়ের বিপক্ষে লড়বে চেন্নাই।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment