কোটা সংস্কারের দাবীতে সুনামগঞ্জে সাধারন ছাত্রছাত্রীদের ব্যানারে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালিত

কোটা সংস্কারের দাবীতে সুনামগঞ্জে সাধারন ছাত্রছাত্রীদের ব্যানারে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালিত

সুনামগঞ্জ প্রতিনিধি:
সাধারন ছাত্রছত্রীদের জন্য কোটা সংস্কারের দাবীতে সাড়া বাংলাদেশের ন্যায় সুনামগঞ্জে বৈরী আবহাওয়া উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।
বুধবার সকাল ১১টায় সাধারন ছাত্রছাত্রীদের ব্যানারে শহরের হোসেন বখত চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রাফিক পয়েন্টে অবস্থন কর্মসূচী শুরু হয়। প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে বিভিন্ন ছাত্রসংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেন।
এ সময় বক্তব্য রাখেন,ছাত্রনেতা দীপাল ভট্রাচার্য্য,ফয়সল আহমেদ,আসাদ মণি,মোঃ আলীউজ্জামান,মলয় চন্দ্র কর,র্দূজয় দাস,হাবিবুর রহমান হাবিব,আলমগীর কবির,রিয়াদ আহমেদ,লিটন বর্মণ,প্রান্ত চন্দ,জুই দাস,তুষার,শাফিক,সালাউদ্দিন,তোফাজ্জল,হারুণ,মেহেদী হাসান ও গৌতম প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,৫৬ শতাংশ থেকে ১০ শতাংশে নামিয়ে এনে কোটাপ্রথা সংস্কারের জন্য ট্রান্সপোর্ট গঠন করে আগামী একসপ্তাহের মধ্যে কোটা সংস্কারের বিষয়টি নিশ্চিত করার দাবী জানান। জাতীয় সংসদে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর অশালীন বক্তব্যের জন্য ছাত্রজনতার কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহবান জানান। পাশপাশি ঢাকা বিশবিদ্যালয়ে অন্ত্র নিয়ে প্রকাশ্যে দিবালোকে যারা ঘুরিয়ে বেড়াচ্ছে তাদের গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment