র‌্যাব-১১ এর পৃথক অভিযানে ৪১১১ পিছ ইয়াবা উদ্ধার

  র‌্যাব-১১ এর পৃথক অভিযানে ৪১১১ পিছ ইয়াবা উদ্ধার
 মাহবুবুর রহমান টিপু,বিশেষ প্রতিনিধি:
র‌্যাব-১১,সিপিসি-১,মুন্সিগঞ্জ কোম্পানী কমান্ডার এএসপি মো.মহিতুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে সদর থানা,সোনার গাঁ ও সিরাজদিখান থানা এলাকা হতে ৪১১১ পিছ ইয়াবা উদ্ধার,তিনটি মোবাইল সেট,নগদ ৭৩৫০/টাকা ও চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃতরা হলেন রিকাবী বাজার গ্রামের আব্দুল আজিজের ছেলে সবুজ ইসলাম সাইফুল(৩০),সোনার গাঁ থানার মধ্য চর হোগলা গ্রামের দুলাল হোসেনের স্ত্রী শারমিন(২৫),সিরাজদি খান থানার উত্তর গোয়াখোলা গ্রামের সিদ্দিকের ছেলে ইফসুফ(৪২) ও একই গ্রামের আব্দুল আজিজের ছেলে মৃনাল মৃধা(৪৫)।
র‌্যাব সুত্রে জানা যায়,গত বৃহস্পতিবার বিকাল সাড়ে পাচঁটার দিকে রিকাবী বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্বে রন্ছ গ্রাম মোঃ আবুল হোসেন বেপারির বসত বাড়ীর ভাড়াটিয়া মোঃ লিখন মিয়ার বসত ঘরে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী সবুজ ইসলাম সাইফুলের হেফাজত হতে ১০১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ০২টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোনার গাঁ থানাধীন মধ্য চড় হোগলা গ্রামের মোঃ দুলাল হোসেনের বসত ঘরে  অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোছাঃ শারমিনের হেফাজত হতে ২০২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ০১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।সর্বশেষ রাত সাড়ে ৮টার দিকে সিরাজদিখান থানাধীন উত্তর গুয়াখোলা গ্রামের মোঃ ইউসুফ আলীর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ইউসুফ আলী ও মৃনাল মৃধার হেফাজত হতে ১০৭৬ পিস ইয়াবা এবং মাদক বিক্রির নগদ ৭৩৫০/- টাকা উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১২,৩৩,৩০০/- (বার লক্ষ তেত্রিশ হাজার তিনশত) টাকা। আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment