মুন্সীগঞ্জের লৌহজংয়ে এমিলির উঠান বৈঠক 

মুন্সীগঞ্জের লৌহজংয়ে এমিলির উঠান বৈঠক 
মোঃ মানিক মিয়া, স্টাফ রিপোর্টার (মুন্সীগঞ্জ):
মুন্সীগঞ্জ লৌহজংয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কনকসার ইউনিয়নের সিংহেরহাটি বেপারী বাড়িতে অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক হুইপ ও মুন্সীগঞ্জ ২-আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।
কনকসার ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হারুন-উর- রশিদের সভাপতিত্বে ও লৌহজং উপজেলা যুব লীগের সহ-সভাপতি মোসতাক আহম্মেদের সঞ্চালণায় এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তোপাজ্জল হোসেন তপন, লৌহজং উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রশিদ মোল্লা, যুগ্ম-সাধারন সম্পাদক মো: মেহেদী হাসান,  সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মোড়ল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক ফেরদৌস আলম খান, লৌহজং উপজেলা আওয়ামী সদস্য মো. আনোয়ার হোসেন (চাঁন মিয়া),  উপজেলা যুব-লীগের সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু প্রমুখ।
অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, যে কোন সরকারের চেয়ে শেখ হাসিনার সরকার দেশের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন। তাই আপনারা শেখ হাসিনা ও নৌকা মার্কার সাথে থাকুন। আমি ভালোবেসে আপনাদের পাশে আছি। আপনারাও আমার সাথে ভালোবেসে থাকবেন আশা করি। তিনি মায়েদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদেও বাচ্চাদের উপর বিশেষ নজর দিবেন যাতে তারা ভবিষ্যতে দেশকে নের্তৃত্ব দিতে পারে। #

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment