আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রহিম খানের নৌকার প্রচারে গণসংযোগ ও মতবিনিময়

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রহিম খানের নৌকার প্রচারে গণসংযোগ ও মতবিনিময়

আবু হানিফ, বাগেরহাট প্রতিনিধিঃ
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজি আব্দুর রহিম খান শরণখোলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন।
গত শনিবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময়কালে তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন কে পাবেন তা একমাত্র নেত্রীই (শেখ হাসিনা) বলতে পারেন। তবে, আমার মনোনয়ন চাওয়াটা মুখ্য বিষয় নয়, নৌকার বিজয়ই মূল উদ্দেশ্য। শুধুমাত্র নৌকার প্রচারের জন্যই আমি মাঠে নেমেছি। তাছাড়া আগামী ১৫ মে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিৎ করার জন্যে আমি খুলনার বিভিন্ন এলাকায় প্রচার কাজ করছি। তিনি বলেন, দেশের উন্নয়ন ও মানুষের শান্তির জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনাতে সকলকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।
প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটনের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে আলোচনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক হুমায়ুন কবির, আ. মালেক রেজা, আনোয়ার হোসেন, এমাদুল হক শামীম। ওইদিন তিনি শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন। পরে তিনি শরণখোলা প্রবাহ অফিসে প্রবাহ প্রতিনিধির সাথে চা চক্রে অংশগ্রহণ করেন এবং দৈনিক প্রবাহ সম্পাদক মহোদয় সহ সকল সাংবাদিকদের খোঁজ খবর নেন। এ সময় প্রবাহ অফিসে উপস্থিত ছিলেন দৈনিক জনতা পত্রিকার শরণখোলা প্রতিনিধি ও প্রেসক্লাবের আজীবন সদস্য আ. রাজ্জাক তালুকদার, সময়ের খবর পত্রিকার শরণখোলা প্রতিনিধি ও শরণখোলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মনিরুজ্জামান (জামান) আকন, দৈনিক ভোরের ডাকের শরণখোলা প্রতিনিধি মাহফুজুর রহমান বাপ্পি, দৈনিক বর্তমান পত্রিকার শরণখোলা প্রতিনিধি নইন আবু নাঈম তালুকদার প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment