এল ক্লাসিকোর ঘটনায় চার ম্যাচ নিষিদ্ধ সাজিও রবার্তো

এল ক্লাসিকোর ঘটনায় চার ম্যাচ নিষিদ্ধ সাজিও রবার্তো

ক্যাম্প নূতে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের মধ্যকার এল ক্লাসিকো ম্যাচে কোন দল হারেনি। তবে ওই ম্যাচে সার্জিও রর্বাতোকে হারানোর খবর পেল বার্সা। দলের অন্যতম সদস্য স্প্যানিশ তারকা চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন। চলতি মৌসুমের লা লিগায় তিনি আর খেলতে পারবেন না। এছাড়া স্প্যানিশ সুপার কাপেরও একটি ম্যাচে বাইরে থাকবেন তিনি।

 

সার্জিও রবার্তো ৬ মে রাতের এল ক্লাসিকো ম্যাচে রিয়াল তারকা মার্সেলোকে হাত দিয়ে আঘাত করেন। রেফারি তাকে লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে পাঠিয়ে দেন। ম্যাচ তখন প্রথমার্ধের শেষ বাঁশির অপেক্ষায়। এরপর পুরো দ্বিতীয়ার্ধ ১০ জন নিয়ে খেলতে হয়েছে বার্সার। নিষেধাজ্ঞা পাওয়ায় এই তারকা লা লিগায় ভিয়ারিয়াল, লেভান্তে এবং রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলতে পারবেন না। এছাড়া স্প্যানিশ সুপার কাপে সেভিয়ার বিপক্ষেও খেলা হবে না তার।

এল ক্লাসিকো ম্যাচের রেফারি হার্নান্দেজ হার্নান্দেজের রিপোর্ট অনুযায়ী, সাজিও রর্বাতো রিয়াল ডিফেন্ডার মার্সেলোকে হাত দিয়ে জোরে আঘাত করেন। লা লিগা কতৃপক্ষ বার্সার রাইট ব্যাকের বিরুদ্ধে ফুটবল আইনের ৯৮.১ অধ্যায় লঙ্ঘনের অভিযোগ এনে এ সিদ্ধান্ত দেয়। তবে বার্সেলোনা তার নিষেধাজ্ঞার ব্যাপারে আপিল করতে পারবেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment