বয়সে ছোট ফ্রেন্ডকে গোপনে বিয়ে করলের নেহা

বয়সে ছোট ফ্রেন্ডকে গোপনে বিয়ে করলের নেহা

বলিউডে মনে হয় বিয়ের মৌসুম চলে এসেছে। বিশ্বের অন্যতম বড় এ ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যাশন আইকন অভিনেত্রী সোনম কাপুর বিয়ে সেরেছেন মাত্র দুদিন অতিবাহিত হল। এরই মধ্যে সাতপাকে বাঁধা পড়লেন আরও এক জনপ্রিয় অভিনেত্রী। তিনি নেহা ধুপিয়া। তবে সোনমের মতো সবাইকে জানিয়ে নয়, তিনি বিয়ে সেরেছেন অতি গোপনে, তাও আবার মন্দিরে।

১০ মে বৃহস্পতিবার বয়ফ্রেন্ডকে বিয়ে করেছেন নেহা। তবে এই দুই তারকার মধ্যে একটা বিষয়ে মিল আছে। সোনম যেমন তার দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজাকে বিয়ে করেছেন, নেহাও তেমনি তার দীর্ঘদিনের প্রেমিক অঙ্গদ বেদীকে বিয়ে করেছেন। ৩৫ বছর বয়সী অঙ্গদ বেদী, ৩৭ বছর বয়সী নেহা ধুপিয়ার থেকে দুই বছরের ছোট।

বিয়ে গোপনে করলেও বেশিক্ষণ সেটা লুকিয়ে রাখেননি অভিনেত্রী নেহা ধুপিয়া। খুশির খবরটা নিজেই টুইট করে সকলকে জানিয়েছেন তিনি। জানালেন তিনি বিবাহিত। বিয়ের দিনেই এক টুইট বার্তায় অভিনেত্রী লেখেন, ‘আমার জীবনের সেরা সিদ্ধান্তটা নিয়ে ফেললাম। বেস্ট ফ্রেন্ডকে বিয়ে করলাম। হ্যালো, হাজব্যান্ড অঙ্গদ বেদী।’

একই স্টাইলে বিয়ের খবর জানিয়েছেন নেহার স্বামী অঙ্গদ বেদীও। তিনি লিখেছেন, ‘বেস্ট ফ্রেন্ড এখন স্ত্রী। হ্যালো, মিসেস বেদী। নেহা ধুপিয়া।’ তবে শুধু টুইটই নয়, বিয়ের কয়েকটি ছবিও পোস্ট করেছেন নব দম্পতি। সেখানে হালকা গোলাপী লেহেঙ্গা এবং ভারী গহনাতে ধরা দিয়েছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর পরনে সাদা শেরওয়ানি ও মাথায় গোলাপী পাগড়ি।

পুরোদস্তুর শিখ প্রথা মেনে বিয়ে করেছেন নব দম্পতি নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। কাউকে না জানিয়ে বিয়ে সারলেও টুইটারে বিয়ের খবর জানার পর নতুন এ জুটিকে শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড। তাদের অভিনন্দন জানিয়েছেন চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক করণ জোহারও।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment