স্পেনের ২৩ সদস্যের দল ঘোষণা

স্পেনের ২৩ সদস্যের দল ঘোষণা

রাশিয়া বিশ্বকাপের অন্যতম ফেবারিট স্পেন ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে। সংবাদ মাধ্যমের গুঞ্জন অনুযায়ী, দলের ২০ জনের নাম ঠিক করাই ছিল স্পেন কোচের। কিন্তু দোলাচলে ছিলেন ২-৩ জনের দলে রাখা না রাখা নিয়ে। তার মধ্যে অন্যতম রিয়াল ছেড়ে চেলসিতে যাওয়া স্টাইকার আলভারো মোরাতা। কিন্তু স্পেন কোচ জুলিয়ান লোপেতেগু মোরাতাকে দলে রাখেননি।

ডেভিড সিলভা, ডিয়াগো কস্তাদের দলে রেখেছেন স্পেন কোচ। তবে দলে সুযোগ পাননি আর্সেনালের হেক্টর বার্লিন এবং চেলসির মার্কোস অ্যালোনসো। আগামী জুনের ১৬ তারিখে স্পেন বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পর্তুগালের মুখোমুখি হবে। এছাড়া স্পেন গ্রুপে আছে ইরান ও মরক্কো।

স্পেনের ২৩ সদস্যের দল:

গোলরক্ষক: কেপা আরিজাবালাগা (অ্যাথলেটিকো বিলবাও), ডি গিয়া (ম্যানইউ), পেপে রেইনা (নাপোলি)।

ডিফেন্ডার: দানি কারভাজাল (রিয়াল মাদ্রিদ), আলভারো অদ্রিওজলা (রিয়াল সোসিয়েদাদ), সার্জিও রামোস (রিয়াল মাদ্রিদ), জর্ডি আলবা (বার্সেলোনা), জেরার্ড পিকে (বার্সেলোনা), ন্যাচো (রিয়াল মাদ্রিদ), ন্যাচো মোনারেল (আর্সেনাল)।

মিডফিল্ডার: সার্জিও বুসকেটস (বার্সেলোনা), সাউল নিগুয়েজ (অ্যাথলেটিকো মাদ্রিদ), কোকে (অ্যাথলেটিকো মাদ্রিদ), থিয়াগো আলকানতারা (বায়ার্ন মিউনিখ), আন্দ্রেস ইনিয়েস্তা (বার্সেলোনা), ইসকো (রিয়াল মাদ্রিদ), মার্কো অ্যাসেনসিও (রিয়াল মাদ্রিদ)।

ফরোয়ার্ড: লুকাস ভাসকেস (রিয়াল মাদ্রিদ), ইয়াগো আসপাস (সেল্টা ভিগো), রদ্রিগো মরিনো (ভ্যালেন্সিয়া), ডিয়াগো কস্তা (অ্যাথলেটিকো মাদ্রিদ)।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment