টাঙ্গাইলে পিকআপ ভ্যানের চাপায় স্কুলছাত্রী নিহত

টাঙ্গাইলের সখীপুরে মাহিন্দ্র পিক আপ ভ্যানের চাপায় নিহত হয়েছে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার বড়চওনার বেলতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া আক্তার (১৫) বড়চওনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং ওই এলাকার আজাহারুদ্দিনের মেয়ে।

স্থানীয়রা ঘাতক মাহিন্দ্র পিক আপ ভ্যানটি ভাঙচুর ও চালক লাভলু মিয়াকে (১২) আটক করে পুলিশে দিয়েছে। এসময় বিচারের দাবিতে বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাগরদিঘী-সখীপুর-ঢাকা সড়কে গাছ ও টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে স্থানীয়রা। এ ঘটনায় সাদিয়া পরিবার, এলাকাবাসী ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম তুহীন আলী জানান, শুক্রবার বেলা ১১টার দিকে সাদিয়া আক্তার বড়চওনা উচ্চ বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বেলতলী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র পিকআপ ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মাথার মগজ বেরিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

পরে এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাক ও ড্রাইভারকে স্থানীয় জনতা বেলতলী বাজারে আটক করে রাখে। ট্রাকটি উত্তেজিত জনতা ভাংচুর করে এবং চালক লাভলু মিয়াকে পুলিশে সোর্পদ করে।

খবর পেয়ে স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়, সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরকার রাখী, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ছবুর রেজা, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment