দীপিকার বিয়ে, এবার মুখ খুললেন করণ জোহর

ইটালিতে বিয়ে সারবেন বলিউডের রণবীর-দীপিকা। তাদের ভবিষ্যতে জীবনের জন্য অনেক অনেক শুভেচ্ছা। কিছুদিন আগে তাদের বিয়ের গুঞ্জনে সিলমোহর দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা কবীর বেদী। ট্যুইট করে এই তারকা জুটির বিয়ের খবর দেন তিনি। আর এবার রণবীর-দীপিকার বিয়ের কথা স্বীকার করলেন করণ যোহর।

সম্প্রতি একটি রেডিও শো-তে যান করণ যোহর। যেখানে তাকে র‍্যাপিড ফায়ার প্রশ্নের মুখমুখি হতে হয়। যার একটি প্রশ্ন ছিল , দীপিকা-রণবীর বিয়ে করতে চলেছেন। এটা আপনি ডিনাই করেন নাকি সম্মতি দেন এই গুঞ্জনে। উত্তরে মিস্টার জোহর বলেন, “আই অ্যাম নট ডিনাই’।

যতদূর শোনা যাচ্ছে, তাতে ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসতে চলেছে রণবীর-দীপিকার বিয়ের আসর। উপস্থিত থাকবে পরিবারের সদস্য ছাড়া কিছু নিকট বন্ধু-বান্ধব। বিশেষ এদিনে ডিজাইনার সব্যসাচীর আউটফিটে সাজবেন দীপিকা। শোনা যাচ্ছে, সোনা, হীরা বা প্ল্যাটিনাম নয়, বিয়ের দিন রুপার গয়নায় সাজতে চান পদ্মাবতী।

পাশাপাশি আরও জানা গেছে, সোনম আর আনন্দের বিয়ে দেখে নাকি সতর্ক হয়েছেন লাভ বার্ডস। যেভাবে সোনমের বিয়ের আচার-অনুষ্ঠান ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায় তা নাকি একদমই পছন্দ হয়নি দীপিকার। তাই নিজেদের ব্যক্তিগত মুহূর্ত গুলো প্রাইভেট রাখতে চান রণ-দীপি। সেকারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল না ব্যবহার করার অনুরোধ করবেন তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment