ড. কামালের বাড়ির দরজা থেকে ফিরে গেলেন বি.চৌধুরী-মাহী

ড. কামালের বাড়ির দরজা থেকে ফিরে গেলেন বি.চৌধুরী-মাহী

যুক্তফ্রন্ট চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী ড. কামাল হোসেনের আমন্ত্রণে তার বাসায় এলেও দেখা না পেয়ে ফিরে গেছেন । শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে তারা বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় এলেও তিনি ওই সময় বাসায় ছিলেন না।

ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসা থেকে ফিরে যাওয়ার সময় বি.চৌধুরীর ছেলে মাহী বি. চৌধুরী সাংবাদিকদের বলেন, ‘আমরা ড. কামাল হোসেনের আমন্ত্রণে তার বাড়িতে এসেছিলাম। কিন্তু বাসার দরজা খোলেননি কেউ। বি. চৌধুরীর মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদকে ডেকে এনে তার সঙ্গে দেখা না করা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না।’

এদিকে পূর্বনির্ধারিত বৈঠক বাতিল করে একই সময়ে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্য ও ডা. বদরুদ্দোজা চৌধুরী সংবাদ সম্মেলন ডেকেছেন। শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৬টায় পৃথকভাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেন, সন্ধ্যা ৬টায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ঐক্যের ঘোষণা দেবেন ড. কামাল হোসেন।

অপরদিকে বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম জানান, সন্ধ্যা সাড়ে ৬টায় বারিধারার ১২ নম্বর রোড, ১৯ নম্বর বাড়িতে সংবাদ সম্মেলন করবেন বি. চৌধুরী।

এর আগে শনিবার (১৩ অক্টোবর) বিকেল ৩টার দিকে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে বৈঠকে বসেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেন, জাসদ সভাপতি আ স আব্দুর রব, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতারা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment