ফের সংলাপ ইস্যুতে আওয়ামী লীগ কার্যালয়ে ঐক্যফ্রন্টের চিঠি

ফের সংলাপ ইস্যুতে আওয়ামী লীগ কার্যালয়ে ঐক্যফ্রন্টের চিঠি

দ্বিতীয়বার সংলাপের জন্য আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। রবিবার দুপুরে ধানমণ্ডির কার্যালয়ের স্টাফ আলাউদ্দিনের হাতে এ চিঠি হস্তান্তর করেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ অ ফ শফিক উল্লাহ ও বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এ প্রসঙ্গে গণমাধ্যমে শায়রুল কবির খান বলেন, প্রধানমন্ত্রীর সংবর্ধনা থাকায় আওয়ামী লীগ নেতারা সোহরাওয়ার্দী উদ্যানে অবস্থান করছেন বলে আমাদের জানানো হয়েছে। এ কারণে আলাউদ্দিনের হাতে আমরা চিঠি পৌঁছে দিয়েছি।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে স্বল্পপরিসরে নির্বাচনকালীন অন্তর্বর্তীকালীন সরকার গঠনের বিষয়ে আলোচনা করতে চান ঐক্যফ্রন্ট নেতারা। এ ক্ষেত্রে তিনি (প্রধানমন্ত্রী) সময় না দিলে পরবর্তী সময়ে এ প্রস্তাব সংবাদ সম্মেলনের মাধ্যমে তুলে ধরা হবে।

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ ও জাতীয় ঐক্যফ্রন্টের মধ্যে সাড়ে তিন ঘণ্টাব্যাপী একটি সংলাপ অনুষ্ঠিত হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগসহ ১৪ দলের ২২ সদস্য ও ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের ১৯ সদস্য অংশ নেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment