সোশ্যাল মিডিয়ায় ফের সানির উষ্ণতা

সোশ্যাল মিডিয়ায় ফের সানির উষ্ণতা

জনপ্রিয় পর্নস্টার সানি লিওন যখন বলিউডে আসেন, তখন তাকে নিয়ে কম বিতর্ক হয়নি। কখনও মুম্বাইতে বাড়ি ভাড়া পাওয়া নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে, আবার কখনও তার পরিচিতি নিয়ে তোলা হয় প্রশ্ন।

সম্প্রতি ৩ সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন। মুম্বাই’র মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামে এক ছোট্ট মেয়েকে দত্তক নিয়ে নিজের সন্তান স্নেহে বড় করে তুলছেন সানি। এরপর সারোগেসির মাধ্যমে জন্ম হয় নোয়া এবং এশার নামে সানির আরও দুই সন্তানের।

৩ সন্তানকে কোলে নিয়ে এরপর সানি জানান, এবার তার পরিবার সম্পূর্ণ।
সন্তানদের বড় করে তোলার পাশাপাশি জনপ্রিয় রিয়েলিটি শো’র বিচারক হিসেবেও দর্শকদের প্রশংসা কুড়োতে শুরু করেছেন সানি লিওন। সেই সঙ্গে চলছে তার বিজ্ঞাপনের শুটিংসহ ম্যাগাজিনের ফটোশুট। শত ব্যস্ততার মাঝেও সানি যে তার ভক্তদের ভুলে যান না, তা আরও একবার স্পষ্ট করলেন বলিউডের এই সুন্দরি নায়িকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সানি লিওন। যেখানে তার ঊর্ধাঙ্গ অনাবৃত দেখা যাচ্ছে। যে ছবি শেয়ার করে সানি প্রশ্ন তোলেন, ‘এই ছবির জন্যই কি আপনারা অপেক্ষা করছিলেন?’ সানি লিওনের এই ছবি প্রকাশ্যে আসার পর যে আরও একদফা বিতর্ক মাথা চাড়া দেবে তাঁকে নিয়ে, তা আর বলার অপেক্ষা রাখে না।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment