বিএবি চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত নজরুল ইসলাম

বিনাভোটে আবারও বাণিজ্যিক ব্যাংকগুলোর উদ্যোক্তাদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বেসরকারি খাতের এক্সিম ব্যাংকের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার। তবে ভোটাভুটির মাধ্যমে ভাইস চেয়ারম্যান পদে আল আরাফাহ ব্যাংকের চেয়ারম্যান আবদুস সামাদ লাবু ও ইউসিবি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী নির্বাচিত হয়েছেন।

রাজধানীর গুলশানে বিএবি দপ্তরে গতকাল ১৯৬তম নির্বাহী কমিটির সভায় নির্বাচন হয়। টানা কয়েক মেয়াদে চেয়ারম্যান হিসেবে রয়েছেন নজরুল ইসলাম মজুমদার। সভায় এই পদে নতুন মুখ আনার বিষয়ে আলোচনা হয়। কেউ কেউ চেয়ারম্যান পদে নির্বাচন দাবি করেন। তবে সিনিয়র কয়েক চেয়ারম্যানের হস্তক্ষেপে সভায় তাকে চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়।

আবদুস সামাদ লাবু আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের একজন অন্যতম উদ্যোক্তা পরিচালক। তিনি এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং এস আলম কোল্ড রোল্ড স্টিলসের চেয়ারম্যান। আবদুস সামাদ লাবু নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি এবং রিলায়েন্স ফাইন্যান্স ইনভেস্টমেন্টের উদ্যোক্তা পরিচালক। তিনি একুশে টেলিভিশনের (ইটিভি) ভাইস চেয়ারম্যান

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment