চুম্বন চেষ্টায় রণবীর, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া (ভিডিও)

আজকাল রণবীর-আলিয়ার রসায়ন একটু বেশিই প্রকাশ্যে আসছে। রণবীর-আলিয়া দু’জনেই যে একে অপরের প্রেমে গদগদ তা বলাই বাহুল্য। এবার ভক্তরা শুধুই ‘রালিয়া’ জুটির বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছে।

সম্প্রতি, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে উঠে, রণবীরকে তার জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করেন। তারপর প্রকাশ্যেই ‘আই লাভ ইউ’ বলে বসেন আলিয়া। যা শুনে কিছুটা লজ্জা পেয়ে দর্শকাসনে বসা রণবীর হাত দিয়ে মুখ ঢাকেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও রণবীরকে আলিয়া জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করেন।

অন্যদিকে সেরা অভিনেতার পুরস্কার নিতে ওঠার সময় রণবীরও আলিয়াকে প্রকাশ্যে চুম্বন করেন। যে সমস্ত ছবিও ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

তবে এসব তো না হয় গেল, তারই ঠিক এক দিন আগে ‘জি নিউজ এ্যাওয়ার্ড’র অনুষ্ঠানে অস্বস্তিকর মুহূর্তে ক্যামেরাবন্দি হন রণবীর-আলিয়া। পুরস্কার নিতে ওঠার সময় রণবীরের নাম ঘোষণা হতেই পাশে বসা আলিয়াকে জড়িয়ে ধরে ঠোঁটে চুম্বন করতে যান রণবীর। তবে প্রকাশ্যে রণবীরের এই কাণ্ডে কিছুটা লজ্জা পেয়ে যান আলিয়া। ঠোঁট সরিয়ে নিয়ে রণবীরের গালে চুম্বন করেন তিনি।

অগত্যা, রণবীরকেও আলিয়ার গালে চুম্বন করতে হয়। এই কাণ্ডে সেই মুহূর্তে রণবীর-আলিয়া দু’জনেই হেসে ফেলেন। সেসময় আলিয়ার পাশেই বয়ে ছিলেন দীপিকাও। রণবীর-আলিয়ার এই অস্বস্তিকর মুহূর্তে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মঞ্চে প্রকাশ্যে আলিয়া-রণবীর বেশকিছু রোম্যান্টিক মুহূর্তে ধরা পড়েন। এমনকি মঞ্চে আলিয়াকে প্রেম নিবেদনও করেন রণবীর।

 

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment