চুম্বন বা চোখ মারা নয়, ভিন্ন কারণে ফের ভাইরাল প্রিয়া

তাড়াহুড়োয় হয়তো ফেসবুক বা অন্য সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে গিয়ে বানান ভুল হয়ে গিয়েছে বা কপি পেস্ট করতে গিয়ে চোখ এড়িয়ে গিয়েছে, কিছু ভুলে বন্ধুরা হয়তো বা খেপিয়েছে। কেউ বা সংশোধন করার মতামত জানিয়েছে। কিন্তু প্রিয়া প্রকাশ ভারিয়ারের ক্ষেত্রে এমনটা ঘটেনি।

অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার ইন্টারনেট সেনসেশনে পরিণত হয়েছিলেন তার বিখ্যাত চোখ মারার ভঙ্গিতে। সম্প্রতি একটি সুগন্ধি কোম্পানির জন্য তার প্রচারমূলক পোস্টে ১৯ বছর বয়সী অভিনেত্রী ক্যাপশনে সামান্য ভুল করে ফেলেছিলেন। তাই নিয়েই ফের তোলপাড় নেটবিশ্ব!

অভিনেত্রী ক্যাপশনের সঙ্গে কিছু অতিরিক্ত টেক্সট যোগ করে ফেলেছেন। ইন্টারনেটের জগতের মানুষরা যেন বসেইছিলেন কীভাবে ছিদ্রান্বেষণ করা যায়! প্রিয়া প্রকাশ কপি পেস্টিংয়ের প্রচেষ্টায় কীভাবে ভুল করেছেন এই নিয়েই শুরু হয় ট্রোল।

কেউ লিখেন আজই আনফলো করবেন অভিনেত্রীকে, কেউ আবার বলেন ট্রোল্ড হওয়ার সৃজনশীল উপায় বেছেছেন অভিনেত্রী! ক্যাপশনটি অবশ্য শিগগিরিই সংশোধন করা হয়।

প্রিয়া প্রকাশ ভারিয়ারের ইন্সটগ্রামের ভুল ক্যাপশনের স্ক্রিনশটগুলি নেটিজেনরা শেয়ার করেছেন।

বিজ্ঞাপনে দিশা পাটানির সঙ্গেও এমনই এক ঘটনা ঘটেছিল। বিজ্ঞাপনের জন্য প্রচারমূলক ভিডিওর ক্যাপশনে একটি ব্যক্তিগত বার্তা পোস্ট করেছিলেন দিশা। নেটিজেনেরা বলতে শুরু করে: ‘গোল্ডেন রুল, পোস্ট করার আগে দুইবার পড়ুন।’

এদিকে, প্রিয়া প্রকাশ ভারিয়ারের চলচ্চিত্র ওরু আদার লাভের ভিডিও থেকে তার ভাইরাল দৃশ্য ইন্টারনেটে যেমন তাকে জনপ্রিয়তা দেয়, তেমনই ট্রোলিংও।

ফেব্রুয়ারিতে সহ-তারকা রোশন আব্দুল রউফের সাথে একটি চুম্বন দৃশ্য দেখে খেপে ওঠে নেটবিশ্ব, অন্যদিকে তার চোখ টেপার সেই মুহূর্ত তাকে করে তোলে বিখ্যাত।

ওই সিনেমার অভিনেত্রী নুরিন শেরিফ সাক্ষাত্কারে বলেছিলেন, প্রিয়া প্রকাশের ওই চলচ্চিত্রে তার চোখ মারার দৃশ্য এতই ভাইরাল হল যে গোটা সিনেমায় প্রিয়া কী করলেন তা আর লোকে দেখলই না! প্রিয়া প্রকাশ ২০১৮ সালে গুগলে সর্বাধিক সার্চ করা সেলিব্রিটি ছিলেন।

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment