বখাটেরা এসিড দিয়ে ঝলসে দিয়েছে কাপাসিয়ায় এইচএসসি পরীক্ষার্থীর দু’হাত

গাজীপুরের কাপাসিয়ায় শনিবার দুপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে শিলা (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে তিন বখাটে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে তার দু’হাত। শিলা উপজেলার সনমানিয়া ইউনিয়নের আড়াল গ্রামের সিরাজ উদ্দিনের মেয়ে। সে আড়াল জিএল স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষর্থী।

জানা যায়, শিলা সকালে পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে কাপাসিয়া ডিগ্রি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে আসে। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে তরগাঁও মেডিকেল মোড় থেকে সিএনজিতে ওঠার সময় একই গ্রামের আলম বেপারির ছেলে সাগর (১৮) ও হৃদয় (১৭) এবং কাজলের ছেলে ফাহিম (১৯) নামে তিন বখাটে শিলার শরীরে এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এসময় শিলার ডান ও বাম হাত ঝলসে যায়। পথচারিরা শিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: ইসমত আরা জানান, আমি বিষয়টি শুনেছি। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কাপাসিয়া থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এসিডের বিষয়টি পরীক্ষা করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোন দাহ্য পদার্থ দিয়ে এ ঘটনা ঘটিয়েছে এবং ঘটনার মূল হোতাকে আটক করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment