সাভারে পাওনা টাকা চাওয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

সাভারে পাওনা টাকা চাইতে যাওয়ায় নিজের ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে মো. জুয়েল (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত জুয়েল পলাতক রয়েছে। বুধবার সকাল ১১ টার দিকে সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লার ঢাকা সোয়েটার কারখানার পাশে এ ঘটনা ঘটেছে।
এঘটনায় গুরুতর আহত অবস্থায় ছোট ভাইয়ের স্ত্রী শিরিন আক্তারকে (৩৫) উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

আহত শিরিন আক্তার গোপালগঞ্জ সদর থানা এলাকার পূর্ব মির্জাপুর গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। সে পরিবার নিয়ে গেন্ডা মহল্লার ঢাকা সোয়েটারের পাশের আক্তার কোয়াটারের দুই নম্বর ফ্ল্যাটে থাকেন।

থানা পুলিশ জানায়, সকালে দরকারী কাজের জন্য নিজের ভাসুরের কাছে পাওনা টাকা চাইতে যায় শিরিন আক্তার। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা বাক বিতণ্ডায় জড়িয়ে পড়লে মো. জুয়েল তার ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় শিরিনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও অভিযুক্ত জুয়েল পলাতক থাকায় তাকে আটক করতে পারেনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস জানান, টাকা পয়সা সংক্রান্ত পারিবারিক কলোহে জুয়েল তার ছোট ভাইয়ের স্ত্রী শিরিন আক্তারকে কুপিয়ে আহত করে, এখন তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।জুয়েল একজন বেয়াদপ প্রকৃতির ব্যক্তি।এঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন