বিয়ে করেই হানিমুনে কক্সবাজার নাঈম-সারিকা

বিয়ে করে জীবনে প্রথমবার কক্সবাজার হানিমুন করতে গেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নাঈম ও দীর্ঘদিন পরে কাজে ফেরা অভিনেত্রী সারিকা। কক্সবাজারে সমুদ্র সৈকতে তাদের চোখেমুখে দেখা গেছে ভিন্ন এক অনুভূতি। তারা বৃষ্টিতে সমুদ্রের ঢেউয়ের মাঝে নিজের আবেগের বহিঃপ্রকাশ করবার চেষ্টা করছেন। তবে এসব কিছুই বাস্তবে নয়। ‘অনুভূতি’ নামের এমনই এক গল্পের নাটকে সদ্য বিবাহিত দম্পতি চরিত্রে দেখা যাবে নাঈম ও সারিকাকে।

তানিন রহমানের রচনা ও মাকসুদুর রহমান বিশাল এর পরিচালনায় নাটকটি দেখা যাবে ঈদের বিশেষ অনুষ্ঠান মালায় দেশের যেকোনো বেসরকারি টেলিভিশনে। সম্প্রতি কক্সবাজরের বিভিন্ন মনোরম লোকেশনে শুটিং শেষ হয়েছে নাটকটির।

নাটকটির মাধ্যমে দীর্ঘদিন পর এক সঙ্গে কাজ করলেন এফ এস নাঈম ও সারিকা। তবে নাঈম প্রতিনিয়ত কাজ করলেও দীর্ঘ বিরতি দিয়ে পর্দায় ফিরছেন সারিকা। ইতোমধ্যে ঈদের বেশকিছু কাজ করছেন তিনি।

সারিকা বলেন, দীর্ঘদিন পর নাটকে কাজ করছি। এই নাটকে আমি গল্পের ভিন্নতা প্রকাশ পাই। তাই আমি এই নাটকে কাজ করি। নাটকটির গল্পই এর প্রাণ। আশা করি দর্শকরা নিরাশ হবেন না।

নাঈম বলেন, চিরচেনা গল্প হলেও এতে কিছু ইমোশনার বিষয় রয়েছে। যে বিষয়গুলো দর্শকরা নতুনভাবে দেখতে পারবেন। নাটকটি দর্শকদের কাছে উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।

এফ এম রিমন এন্টারটেনমেন্ট এর প্রযোজনায় নাটকটি নাঈম-সারিকা ছাড়াও অভিনয় করেছেন বাশার বাপ্পী সহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন