স্কুল শিক্ষিকাকে নিজ বাসায় গলা কেটে হত্যা

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে (৪৫) তার নিজ বাসায় গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২১ জুলাই) বিকালে চাঁদপুর শহরের ষোলঘর ওয়াপদা কলোনীর একটি জরাজীর্ণ তিনতলা ভবন থেকে তার জবাই করা মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জয়ন্তী চক্রবর্তীর বাড়ি জেলার শাহরাস্তি উপজেলায়। স্বামী অলক গোস্বামীর সঙ্গে পানি উন্নয়ন বোর্ডের কলোনীতে বসবাস করতেন। অলক পানি উন্নয়ন বোর্ডের একজন অবসরপ্রাপ্ত কর্মচারী। তাদের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, বিকাল ৫টায় ওই শিক্ষিকার কাছে কয়েকজন শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে তাকে গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে ৯৯৯ কল করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তার স্বামী ঢাকায় রয়েছেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অনুপ চক্রবর্তী বলেন, ওই শিক্ষিকা শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়েছিলেন। ঘটনার সময় তার বাসায় কেউ ছিল কি না? তা পুলিশ তদন্ত করে দেখছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মিজানুর রহমান বলেন, নিহতের গলায় ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। আমরা ঘটনাস্থলে থাকা আলামত সংগ্রহ করেছি, এগুলো পর্যালোচনা করে বিস্তারিত বলা যাবে। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি চুরি বা ছিনতাইয়ের কোনো ঘটনা নয়।

আপনি আরও পড়তে পারেন