বন্যার্তদের মাঝে জামালপুর স্টুডেন্ট ফোরামের ত্রাণ বিতরণ

বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে “জামালপুর স্টুডেন্ট ফোরাম, ঢাকা”। একযোগে জামালপুরের ৬টি উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) সকাল ৯টা থেকে জামালপুরের ৬টি উপজেলা তথা ইসলামপুর, দেওয়ানগঞ্জ, বকশিগঞ্জ, মাদারগঞ্জ, মেলান্দহ এবং সরিষাবাড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ৭শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বন্যার্তদের হাতে ত্রান তুলে দেন জামালপুর স্টুডেন্ট ফোরামের সভাপতি মো. আহসান হাবীব। এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারণ সম্পাদক- সওকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক- বাদল মিয়া, সাংগঠনিক সম্পাদক- ইলিয়াস হোসাইন, নাজমুল হক, আমিন সরকার। আরোও উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক- কামরুল হাসান, প্রচার সম্পাদক- সাজ্জাদ হোসাইন, মিডিয়া সম্পাদক- আল যোবায়ের, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মনিরুজ্জামান, বিতর্ক বিষয়ক সম্পাদক- সৌরভ হোসাইন, উপ বৃত্তি ও ফাউন্ডেশন সম্পাদক- আহসানুল হক রাফি, উপ ত্রাণ বিষয়ক সম্পাদক- দেলোয়ার হোসাইন, উপ সমাজ সেবা সম্পাদক- আলী মূর্তজা, সদস্য, ইব্রাহিম এবং সকল উপজেলার আহবায়ক এবং সদস্য সচিবসহ স্থানীয় প্রতিনিধিরাও ছিলেন।

এ সময় প্রতিটি পরিবারকে ত্রাণ হিসেবে- চাল ২ কেজি, ডাল ৫০০ গ্রাম, চিড়া ১ কেজি, মুড়ি হাফ কেজি, স্যালাইন ৫ প্যাকেট, গুড়/চিনি আদা কেজি, বিস্কুট এবং পানি বিশুদ্ধ করন ট্যাবলেট এসব বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরণ করা হয়।

আপনি আরও পড়তে পারেন