আজকের রাশিফল

আজ ২৫ জানুয়ারি ২০২০, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

 

মেষ: প্রিয় জনের কাছে থেকে ভালবাসা পেতে পারেন। দাঁতের যন্ত্রণা নিয়ে চিন্তা। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক জড়ানোর জন্য মানসিক যন্ত্রণা হতে পরে। ব্যবসায় কর্মচারীর সঙ্গে  বিবাদ। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। আশা পূরণ হওয়ায় আনন্দ।

বৃষ: বাজে কাজের জন্য বদনামের আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়বে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা থাকবে। অফিসে কোনও কাজের চাপ বাড়তে পারে।

মিথুন: আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি হওয়া নিয়ে চিন্তা থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কর্কট: অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে গিয়ে বাধা আসবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি করতে হবে। ভাল কাজের জন্য সম্মান পাবেন। অফিসে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।

সিংহ: গঠনমূলক কোনও কাজের উন্নতি বাড়তে পারে। কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি ভালবাসার জন্য কষ্ট পেতে হবে। কোনও ছোট অশান্তি পুলিশ পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল।

কন্যা: অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। বেকারদের আশা পূর্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদের আশঙ্কা। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি। অর্থ নিয়ে চাপ বাড়তে পারে। প্রেমে আনন্দ পাবেন।

তুলা: বাড়িতে বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা। ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। জমি কেনাবেচা নিয়ে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। বহু পরিশ্রমের খুব ভাল পারিশ্রমিক পাবেন না।

বৃশ্চিক: জমি কেনাবেচা নিয়ে কিছু সমস্যা হতে পারে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করতে পারবেন। চেষ্টার সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা। ফাটকা ব্যবসায় লাভ হবে কিন্তু খুব সাবধান। রাজনীতিতে পদার্পণ করতে পারেন।

ধনু: আজ বিদেশে থাকা কারও বিপদের খবর পেয়ে দুশ্চিন্তা। মানসিক চাঞ্চল্য ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। গবেষণায় আজ সাফল্য মিলতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। অফিসে আজ বেশি তর্ক না করাই ভাল হবে।

মকর: অপরের দুঃখে আপনার কষ্ট বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে অশান্তি হতে পারে। দুপুরের পরে ভাল কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরু জনের সঙ্গে অশান্তি। ব্যবসায় সাফল্য মিলতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ।

কুম্ভ: সকালের দিকে অপরের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। বাইরের কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ সংক্রান্ত বিষয়ে আলোচনা। ব্যবসায় বাড়তি কোনও বিষয় নিয়ে চিন্তা।

মীন: অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি। আর্থিক ব্যাপারে সুবিধা আসতে পারে। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। বাইরের অশান্তি ঘরে আসতে পারে।

 

 

আপনি আরও পড়তে পারেন