সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. কল্লোলের বদলির প্রতিবাদে মানববন্ধন

দুর্নীতিবাজ সিন্ডিকেট ভেঙে সুনামগঞ্জ সদর হাসপাতালসহ জেলার প্রতিটি হাসপাতালকে দুর্নীতিবন্ধ করে ও স্বাস্থ্য সেবা জনগণের দুরগোড়ায় পৌছে দেবার প্রতিশ্রুতি দেওয়া পর ২০দিনের মধ্যেই সুনামগঞ্জের সিভিল সার্জন সৎ ডা. তউহীদ আহমদ কল্লোল কে বদলির প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে সচেতন সুনামগঞ্জবাসীর আয়োজনে সিভিল সার্জন কার্যালয়ের সামনে ও সুনামকণ্ঠ পাঠক ফোরামের আয়োজনে সুনামগঞ্জ আলতাফ স্কয়ার (ট্রাফিক পয়েন্টে) প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, দুর্নীতিবাজদের দুর্নীতি ধরে ফেলায় তাকে বদলি করা হয়েছে। কারণ সদর হাসপাতালের দুর্নীতি বিষয়ে একটি তদন্তও করেছেন তিনি। কোথায় গলদ তা তার জানা। তাই আগামী তিন দিনের মধ্যে বদলি প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে। একজন সৎ মানুষকে কোন কারণ ছাড়াই বদলি সুনামগঞ্জবাসী মেনে নিবে না। সদর হাসপাতালসহ জেলার প্রতিটি হাসপাতালের অনিয়ম ও দুর্নীতি বন্ধের জন্য সৎ ডা. তউহীদ আহমদ কল্লোল কে সুনামগঞ্জে রাখার প্রয়োজন বলে মনে করছেন সচেতন মহল। না হলে না হলে দুর্নীতিবাজদের কবলে সুনামগঞ্জ তা প্রমাণিত হবে।

তারা আরও বলেন, এর আগে সুনামগঞ্জ সরকারি হাসপাতালের দুর্নীতি বন্ধের দাবি জানিয়ে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আশুতোষসহ অনেকের বিরুদ্ধে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করলেও বদলি করা হয়নি। ওইসব দুর্নীতিবাজ সিন্ডিকেটের প্রভাবশালী লোকজন বগলদাবা করে রেখেছিল। সবার দাবি বদলি ঠেকোতে হবে একজন সৎ মানুষকে কোন কারণ ছাড়াই অন্যায় ভাবে বদলি কোন শুভ কাজ না। আমরা জেলাবাসী বদলি ঠেকাতে পরিকল্পনামন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।

সুনামগঞ্জের সিভিল সার্জনের বদলি ঠেকাতে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা

আপনি আরও পড়তে পারেন