অবশেষে পপি মন দিলেন আমিন খানকে!

চিত্রনায়ক আমিন খান ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি যে ক’টি চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে কিংবা সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন প্রায় সবগুলো চলচ্চিত্রই দর্শকপ্রিয়তা পেয়েছে। অবশেষে পপি তার মন দিয়ে বসলেন আমিন খানকে!

শিরোনামটি দেখে হয়তো অনেকেই অবাক হচ্ছেন। হ্যাঁ পপি তার মন দিয়ে বসলেন আমিন খানকে ঠিকই তবে তার বাস্তবে নয়। তা হয়েছে টিভি পর্দায়।দীর্ঘ বিরতির পর এই জুটিকে আবারো দর্শক পর্দায় দেখতে পাবেন। বৃহস্পতিবার রাত ১১টায় এটিএন বাংলায় প্রচারিত হবে জি এম সৈকতের পরিচালনায় টিলিফিল্ম ‘মন আমার’।

নির্মাতা এ টেলিছবি নিয়ে বলেন, একটি অন্ধ মেয়ের জীবনের সুখ-দুঃখ, হাসি-কান্না ও প্রেম-ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে টেলিফিল্মটি। আশা করি দর্শকদের অনেক ভালো লাগবে।

রোমান্টিক প্রেমের গল্পে নির্মিত টেলিছবিটিতে অভিনয় করেছেন আমিন খান ও পপি। এছাড়াও আছেন ঝুনা চৌধুরী, লেমন, এলিজা ও জবা রানী।

এদিকে পপি সম্প্রতি বিয়ের ঘোষণা দিয়েছেন। তবে এখনই নয়, বিয়ের পিঁড়িতে বসতে কিছুটা সময় লাগবে তার। পরিবারের পক্ষ থেকে পাত্র দেখা শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

বিয়ে নিয়ে গণমাধ্যমকে চিত্রনায়িকা পপি বলেন, এ বছরের শেষের দিকে বিয়ের কাজটা সেরে ফেলব, দোয়া করবেন। নতুনভাবে নিজেকে সাজাতে চাই। পাত্র এখনো ঠিক হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে যেভাবে ছেলে দেখা শুরু হয়েছে, তাতে শিগগিরই বরের নাম জানা যাবে। গোপনে নয়, ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়েই বিয়ে করব।

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন