এসএসসি পরীক্ষা কেন্দ্রে ঢুকে শিক্ষককে মারধর, ২ ছাত্র জেলে

রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠানরত এসএসসি পরীক্ষার কেন্দ্রে ঢুকে শিক্ষককে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই শিক্ষার্থীকে এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পরীক্ষা কেন্দ্রে ঢুকে তারা শিক্ষককে মারধর করেন।

আসামিরা হলেন- রাজশাহীর মোহনপুরের কেশরহাট পৌরসভার হরিদাগাছি গ্রামের রুবেল হোসেনের ছেলে নাদিম হোসেন (২০) ও ইদ্রিস আলীর ছেলে হোসেন আলী (২১)। তারা মোহনপুর উপজেলার কেশরহাট ডিগ্রি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, দুপুরে এসএসসি পরীক্ষা শেষ হওয়া মাত্রই কেন্দ্রে ঢুকেন ওই দুই শিক্ষর্থী। এ সময় দায়িত্বরত শিক্ষক আক্তারুল ইসলাম তাদের ভেতরে যেতে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা শিক্ষকের শার্টের কলার ধরে মারধর শুরু করেন।

পরে পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত পুলিশ গিয়ে তাদের হাতেনাতে আটক করে এবং মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) খবর দেয়। ঘটনাটি জানতে পেরে ইউএনও সানোওয়ার হোসেন দ্রুত ঘটনাস্থলে যান।

তিনি তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্ত দু’জনকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন। পরে বিকেলে তাদের রাজশাহী কারাগারে পাঠানো হয় বলেও জানান ওসি মোস্তাক আহম্মেদ।

আপনি আরও পড়তে পারেন