হারিয়ে যাওয়া ভাইকে খুঁজে পেলেন ভাবনা!

জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। গল্পের প্রয়োজনে তিনি যে কোনো চরিত্র করতে প্রস্তুত থাকেন। কখনো মানসিক রোগী, কখনো পতিতা, সংগ্রামী বধূ বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার আরও এক ভিন্ন চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন ভাবনা।

সম্প্রতি একটি নাটকে শুটিংএ অংশ নিয়েছেন ভাবনা। আর সেই শুটিংয়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তিনি। যেখানে তাকে দেখা দিয়েছে ছোট চুলে, গোঁফ সহ টি শার্ট পড়ে। আর ক্যাপশনে তিনি লিখেছেন, আমার হারিয়ে যাওয়া ভাই মন্টুমিয়া। সেই ছবির নিচে অনেকেই করেছেন মজার মজার কমেন্ট। চিত্রনায়িকা অরুণা বিশ্বাস লিখেন, ভাবনা ভাইয়া কেমন আছেন? আবার অন্য দিকে সাংবাদিক লিখেছেন, মন্টু বায়াকে আমি চিনি।

এদিকে, নির্মাতা অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার প্রেমের সম্পর্ক নিয়ে বেশ আগে থেকেই কানাঘুষা ছিল। কাজের সম্পর্কের সুবাদে দুজনের মধ্যে একটা দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। বিনোদন জগতের অনেকেই বিষয়টি জানতেনও। সব উপেক্ষা করে তারা দুজন শুধু নিজেদের মতো করে কাজ করে গেছেন। খুব একটা লুকোচুরিও করেননি তারা। গেল বছর ভালোবাসা দিবসে পরিচিত কয়েকজনকে নিজেদের প্রেমের কথা জানিয়েছেন তারা। দুজনকে একসঙ্গে দেশে–বিদেশ ঘুরে বেড়াতেও দেখা গেছে।কিছুদিন আগে ভাবনা তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে অনিমেষ আইচের সঙ্গে তার সম্পর্কের কথা জানালেন।

এবিষয়ে ভাবনা বলেন, আমরা দুজন দুজনকে ভালোবাসি। ওর সবচেয়ে বড় যে গুণটা আমাকে মুগ্ধ করেছে, সেটা হচ্ছে অনেক বিশাল মনের মানুষ ও। আমার অসম্ভব আন্তরিক। সবকিছু এত সুন্দরভাবে আগলে রাখে, যেমনটা আমি চাই। চাপা স্বভাবের এই মানুষটি মুখ ফুটে কিছু বলে না, তবে তার কাজকর্ম দিয়ে সে বুঝিয়ে দেয়, আমার প্রতি তাঁর ভালোবাসার ব্যাপকতা কত বেশি।

 

 

 

আপনি আরও পড়তে পারেন