দেশের জনগণকে জাগানোর চেষ্টা করছেন শাকিব খান! (ভিডিও)

চলতি বছরের অন্যতম আলোচিত ছবি শাকিব খান অভিনীত ‘বীর’। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। ইতোমধ্যে ছবিটির মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। আর তাইতো সম্প্রতি অনলাইনে মুক্তি দেয়া হয়েছে ছবিটির ট্রেলার। যেখানে এক প্রতিবাদী যুবকের চরিত্রে দেখা গিয়েছে শাকিবকে।

‘দেশের জনগণ তো ঘুমাইয়া গেছে। তাদের একটু জাগানোর চেষ্টা করতেছি।

‘মনে রাখিস, আমি কিন্তু বড় নেতা।’

‘আরে রাখেন মিয়া, নেতা কারে কয় জানেন? মানুষের মন জয় কইরা ভক্তি আর ভালোবাসা দিয়ে নেতা হয়। সেই নেতা তো ছিল একজন। আপনার মতো খারাপ লোকেরা ষড়যন্ত্র কইরা তারে মাইরা ফেলছে। সাধারণ জনগণ যদি আপনাদের এই সব কুকীর্তি দেখতে পারত, তাইলে মুরগির মতো টাইনে ছিঁড়ে ফেলত।’

‘বীর’ চলচ্চিত্রের ট্রেলারে এমনই সব সংলাপে পাওয়া গেছে চিত্রনায়ক শাকিব খানকে। ৩ মিনিট ১৬ সেকেন্ডের এই ট্রেলারটি এরই মধ্যে দর্শকদের দৃষ্টি কেড়েছে। সবাই এর প্রশংসা করছে।

‘বীর’ পরিচালনা করছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। এটি তার পরিচালনায় ৫০তম চলচ্চিত্র। এতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা বুবলী।

‘বীর’ ছবিতে শাকিব-বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শবনম পারভীন, নাদিম, সোহেল খান, ডন, জাদু আজাদ, শিবা শানু, দুলারী প্রমুখ। ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ১৪ ফেব্রুয়ারি ‘বীর’ মুক্তি পেতে যাচ্ছে।

আপনি আরও পড়তে পারেন