নিখোঁজের তিন দিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা থানা পুলিশ গফরগাঁও টোক সড়কের আহালিয়ার টেক নামক স্থান থেকে বাড়ি থেকে নিখোঁজের ৩ দিন পর শহিদ মিয়া (৬০) নামে বৃদ্ধের লাশ উদ্ধার করে। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে আহালিয়ার টেক নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তার মাথার বাম দিকে আঘাতের চি‎‎হ্ন রয়েছে। শহিদের বাড়ি মশাখালী ইউনিয়নের বাইলনা গ্রামে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে আহালিয়ার টেক নামক স্থানে এক বৃদ্ধাকে পরে থাকতে দেখে এলাকাবাসী উপজেলার পাগলা থানায় খবর দেয়, খবর পেয়ে পাগলা থানার পুলিশ আহত ভেবে দ্রুত উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

নিহতের ভাতিজা সোহাগ মিয়া (২৫) বলেন, তার চাচা কোন সন্তান না থাকায় ৪ মাস আগে বাড়ি থেকে শ্রীপুর উপজেলার বরমী গ্রামে নিয়ে আসি। পরে ৯ ফেব্রুয়ারি আমাদের বাড়ি থেকে নিখোঁজ হলে অনেক খুঁজাখুজি করি। বুধবার ১২ টার দিকে খবর পেয়ে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চাচার লাশ শনাক্ত করি।কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন আক্তার বলেন, পুলিশ শহিদকে নিয়ে আসলেও আমরা তাকে মৃত পেয়েছি। তার মাথার বাম পাশে আঘাতের চি‎হ্ন রয়েছে। পাগলা থানা ওসি শাহিনুজ্জামান খান বলেন, ৯৯৯ এ খবর পেয়ে শহিদকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

আপনি আরও পড়তে পারেন