ইজিবাইকে কলেজছাত্রীর সঙ্গে আপত্তিকর আচরণ, যুবক গ্রেফতার

ফরিদপুরে ইজিবাইকে কলেজছাত্রীর সঙ্গে আপত্তিকর আচরণের দায়ে এক যুবককে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। ঘটনার পর ওই ছাত্রীর বন্ধু ফেসবুকে বিষয়টি নিয়ে একটি পোস্ট দেওয়ায় ২৪ ঘণ্টার মধ্যে তাকে আটক করলো পুলিশ। শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা জানান, আটক ওই যুবকের নাম অন্তর কুমার দাস (৩৫)। সে সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের মুরারীদহ গ্রামের অরুন কুমার দাসের পুত্র। শনিবার দুপুরে তাকে আটক করা হয়।

ফেসবুক স্ট্যাটাসের বরাতে জানা যায়, ১৯ ফেব্রুয়ারি বিকেল তিনটার দিকে শহরের জনতা ব্যাংকের মোড় থেকে ইজিবাইকযোগে টিটিসি কলেজের পথে যাচ্ছিলো সারদা সুন্দরী কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রী। তার সহযাত্রী ছিলো আরেক নারী। ভাঙ্গা রাস্তার মোড়ে ওই নারী নেমে যান। তখন অন্তর দাস ইজিবাইকে উঠে মেয়েটির সামনাসামনি সিটে বসে।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, ইজিবাইকটি চলা শুরু করলে অন্তর মেয়েটির সাথে অশালীন আচরণ করে। একপর্যায়ে প্যান্টের জিপার খুলে গোপনস্থান বের করে ফেলে সে। ভয়ে কাতর মেয়েটি এরপর পথিমধ্যে গোয়ালচামট এলাকায় নেমে পড়ার আগে কৌশলে তার মোবাইল ফোনে যুবকটির ছবি তুলে রাখে। এরপর তার এক বন্ধুকে বিষয়টি জানালে সে ২১ ফেব্রুয়ারি দিনে ওই ছবিসহ ঘটনাটি ফেসবুকে লিখে একটি পোস্ট দেয়। অল্প সময়ে সেটি ভাইরাল হয় এবং পুলিশ সুপারের গোচরে আসে।

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানের নির্দেশে ঘটনাটি তদন্তে নেমে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রাশেদুল ইসলাম ওই অচেনা যুবকের পরিচয় উদ্ঘাটন করেন এবং ওই যুবককে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন।

এ ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদি হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০ (সং/০৩)১০ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৫০/২০। এ মামলায় আজ আসামি অন্তরকে আদালতে হাজির করা হবে অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন।

আপনি আরও পড়তে পারেন