নামাজ পড়ে বাসায় ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার

ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরে নামাজ পড়ে বাসায় ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ব্যবসায়ী মাহবুব আলী সরকার (৬০)। রোববার (২৩ ফেব্রুয়ারি) রাত সোয়া আটটায় পৌরসভার চাঁদনী হল মোড়ে তাকে রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা।

আহত মাহবুব আলী সরকার ষোলহাসিয়া এলাকার মৃত সাহেদ আলী সরকারের ছেলে।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোন কর্মসূচিতে গফরগাঁও এলে সাহেদ আলী সরকারের বাড়িতে অবস্থান ও খাওয়া দাওয়া করতেন। সাহেদ আলী সরকার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর। উনার ছেলে মাহবুব রাজনীতিতে তেমন সক্রিয় ছিলেন না। তিনি ব্যবসা করতেন। রোববার এশার নামাজ পড়ে রাতে তিনি চাঁদনী হল মোড়ের বাসায় ফিরছিলেন। এ সময় একদল সন্ত্রাসী তাকে উপর্যুপরি কুপিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কারা ও কেন এ সন্ত্রাসী হামলা চালিয়েছে সে ব্যাপারে তাৎক্ষনিক ধারণা পাওয়া যায়নি। খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, গফরগাঁও থানার ওসি অনুকুল সরকারসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ টিম অপরাধীদের শনাক্ত ও গ্রেফতারে রাতেই অভিযানে নেমেছে।

আপনি আরও পড়তে পারেন