আইনজীবীর সহকারীকে কুপিয়ে হত্যা

পিরোজপুরে সদরে মো. ছিদ্দিকুর রহমান (৫৫) নামের এক আইনজীবীর সহকারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (২ মার্চ) তাকে মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত ছিদ্দিকুর রহমান উপজেলার সদর ইউনিয়নের শংকরপাশা গ্রামের মৃত কাশেম আলী খলিফার পুত্র। সে আইনজীবী সহকারী হিসাবে পিরোজপুরের আদালতে কাজ করেন।

থানা পুলিশ ও পরিবার সূত্র জানায়, রোববার (২ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে আদালতে তার পেশাগত কাজে যাওয়ার জন্য সকালে বাড়ি থেকে বের হন। এ সময় স্থানীয় কাওছার খলিফার নেতৃত্বে ৩/৪ জন লোক স্থানীয় শংকরপাশা রিক্সাস্ট্যান্ডে বসে দাঁড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোয়া ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের ছেলে মো. রিপন খলিফা জানান, ওইদিন সকালে তার পিতা ছিদ্দিকুর রহমান স্থানীয় রিক্সাস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে কাওছার খলিফারসহ ৪ জন তাকে কুপিয়ে হত্যা করে। কাওছারদের সাথে তাদের জমি নিয়ে বিরোধ ও প্রতিপক্ষের একটি মামলা পরিচালনায় সহযোগিতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক মো. আরিফুর রহমান জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতলে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে দাঁড়ালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনার তদন্ত চলছে। প্রধান অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন