নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় পৌর কাউন্সিলর নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দ্রুতগামী সিএনজি চাপায় গোপালদী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন (৫০) নিহত হয়েছেন।

শুক্রবার (১৩ মার্চ) সকালে হাঁটতে বের হলে উপজেলার জালাকান্দি গোরস্তান এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি যাত্রীবাহি সিএনজি চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান। দুর্ঘটনার পর পথচারীরা ঘাতক সিএনজিটি আটক করলেও এর চালক পালিয়ে যায়।

নিহতের ভাতিজা মোশারফ মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, আমার চাচা প্রতিদিনের মতো ফজর নামাজের পর সকালবেলা নিজ এলাকাতেই হাঁটতে বের হন। এর কিছুক্ষণ পরই দুর্ঘটনায় তার আহত হবার সংবাদ শুনে তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাই। তবে অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল দশটায় তার মৃত্যু হয়।

এদিকে দুইবারের নির্বাচিত জনপ্রিয় পৌর কাউন্সিল জয়নাল আবেদীন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সকালে শত শত মানুষ ভীড় করেন তার বাড়িতে। এলাকাবাসী ঘাতক সিএনজি চালককে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতারের পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া।

আপনি আরও পড়তে পারেন