বগুড়ায় অটোরিকশা-ট্রাক সংঘর্ষে কাঠ ব্যবসায়ী নিহত

বগুড়ার ধুনট উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুঝি সংঘর্ষে রেজাউল করিম (৪০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ধুনট-শেরপুর সড়কের বথুয়াবাড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেজাউল করিম শাহজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ধুনট উপজেলার গোসাইবাড়ি থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা দুই শিশুসহ সাতজন যাত্রী নিয়ে শেরপুরের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে বথুয়াবাড়ি ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় অটোরিকশার সাত যাত্রীই গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে রেজাউল করিমের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন