নবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যু

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় বাহার (১৮) নামে এক কিশোর মোটর মেকানীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-বান্দুরা সড়কে টিকরপুর চক এলাকায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিআরটিসি বাসের সাথে ধাক্কা লাগলে এ দূর্ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় সাগর (২৫) নামে অপরজন আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহত বাহার উপজেলার আগলা ইউনিয়নের চক মোহনপুর এলাকার শওকত হোসেন শাহানুরের ছেলে। সে টিকরপুরের একটি দোকানে মোটর মেকানীর কাজ করতো। আহত সাগর তার সহকর্মী। সে বেনুখালী গকুলনগর গ্রামের নিমাই সরকারের ছেলে বলে জানা যায়।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার বিকালে দোকানে মেরামতে থাকা মোটর সাইকেল ঢাকা-বান্দুরা সড়কে ট্রায়াল দিতে যায় সাগর। পিছনে ছিল বাহার। টিকরপুর চক এলাকার এন মল্লিক পাম্পের কাছে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারায়। বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী যাত্রীবাহি বিআরটিসি বাসের সাথে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এসময় পড়ে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় বাহার। স্থানীয়রা সাগরকে গুরুত্বর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
নবাবগঞ্জ থানার গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক কানন সরকার দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন