স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাপোলোর শারদীয় দুর্গাপূজার  শুভেচ্ছা

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাপোলোর শারদীয় দুর্গাপূজার  শুভেচ্ছা
স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাপোলোর শারদীয় দুর্গাপূজার  শুভেচ্ছা
জুনাইদ কবির, স্টাফ রিপোর্টার//
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন মাটি ও মানুষের অবিসংবাদিত নেতা গরীব মেহনতী মানুষের বন্ধু সময়ের কান্ডারী অন্যায়ের প্রতিবাদী ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো তিনি বলেন,‘শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি ঠাকুরগাঁও জেলার সকল উপজেলা, পৌরসভা,ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী সহ সারা বাংলাদেশের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।’

তিনি আরো বলেন, সনাতন ধর্মাবলম্বীদের বছরব্যাপী অপেক্ষার পালা শেষ। মহাষষ্ঠীর মধ্য দিয়ে আজ থেকে শুরু হতে যাচ্ছে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ,উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা।মণ্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরাধনায়।
‘বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এ উৎসব সর্বজনীন।
সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীসহ জেলা,উপজেলা, থানা,পৌরসভা সহ সারা বাংলাদেশের সর্বস্তরের নাগরিকের শান্তি,কল্যাণ সুখ সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

আপনি আরও পড়তে পারেন