অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি

মাদকযোগে অর্জুন রামপালের সঙ্গীর ভাইকে গ্রেপ্তার করা হয়েছিল। এবার বলিউড অভিনেতার মুম্বাইয়ের বাড়ির চত্বরে তল্লাশি চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)।

গত মাসের মাঝামাঝি সময় অর্জুনের সঙ্গী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওসকে লোনাভালা থেকে গ্রেপ্তার করেছিল এনসিবি।

বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, অ্যাগিসিলাওসের কাছে মাদক, চরস, অ্যালপারাজোলাম (এক ধরনের নিষিদ্ধ ট্যাবলেট) ছিল। তা উদ্ধার করেছিল এনসিবি।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় যে মাদকচক্রের হদিশ মিলেছে, তার সঙ্গেও অ্যাগিসিলাওসের যোগ ছিল বলে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছিল। তবে শুক্রবার শর্তসাপেক্ষে তার জামিন মঞ্জুর করেছিল একটি বিশেষ আদালত। তারপর অপর একটি মাদক মামলায় তাকে আবারো গ্রেপ্তার করে এনসিবি।

তারই মধ্যে রোববার মাদক মামলায় প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সাইদকে গ্রেপ্তার করেছিল তদন্তকারী সংস্থা।

এনসিবির মুম্বাইয়ে আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে সংবাদসংস্থা পিটিআইকে বলেছিলেন, মাদক আইনের আওতায় ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রীকে গ্রেপ্তার করেছি আমরা। আরো তদন্ত চালাচ্ছি আমরা।

এনসিবি কর্তারা জানিয়েছিলেন, রোববার সকালের দিকে নাদিয়াদওয়ালাদের বাড়িতে তল্লাশি চালানো হয়। উদ্ধার করা হয় ১০ গ্রাম গাঁজা। ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতানের থেকে সেই গাঁজা নেওয়া হয়েছিল বলে জানিয়েছিলেন কর্মকর্তারা।

স্ত্রীর গ্রেপ্তারির পর সোমবার সকালে মুম্বাইয়ে এনসিবির দফতরে হাজিরা দেন ফিরোজ। যিনি ‘ফির হেরা ফেরি’, ‘ফুল অ্যান ফাইনাল’, ‘আন : মেন অ্যাট ওয়ার্ক’, ‘ওয়েলকাম’র মতো সিনেমার প্রযোজনা করেছেন।

আপনি আরও পড়তে পারেন