এম জামাল এর অর্থায়নে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে ৪ টি পাকা ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন

এম জামাল এর অর্থায়নে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে ৪ টি পাকা ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন
ইন্সট্যান্ট হট শাওয়ার ওয়াটার হিটার(Hot Shower Water Hiter )
মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুরের এম জামাল চৌধুরী তাছলিমার অর্থায়নে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের হত-দরিদ্র ৪ টি পরিবার এর পাকা ঘর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
আজ ১৩ ই নভেম্বর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাটলী গ্রামের কৃতিসন্তান বিশিষ্ট রাজনিতীবিদ, শিক্ষানূরাগী, সিলেট বন্দর বাজার নিউ ওরিয়েন্টাল মার্কেটের চেয়ারম্যান, মেজরটিলা আয়শা প্লাজার সত্তাধিকারী ও শাহপরান থানা পুলিশিং কমিটির চেয়ারম্যান এম জামান চৌধুরী তাছলিম এর অর্থায়নে দক্ষিন সুনামগঞ্জের আস্তমা গ্রামে ৩টি ও জগন্নাথপুর উপজেলার পাটলী গ্রামে অসহায় গরীব পরিবারের মাঝে ১টি সহ ৪টি পাকা ঘর নিমার্ন এর ভিত্তি প্রস্থর স্থাপন এর উদ্ভোধন করেছেন এম জামাল চৌধুরী তাছলিম।
এসময় উপস্থিত ছিলেন সমাজসেবী আব্দুল জলিল মেম্বার, মাওলানা মতিউর রাহমান ,শুকুর আলী রাইছ মিয়া, আফসোস মিয়া, মুফতি বদরুল ইসলাম, মাওলানা কে এম ফয়েজ আহমেদ, আফু মিয়া, আব্দুস শহিদ, মুজিবুর রহমান, ছাব্বির রহমান, হাবিবুর রহমান, জুসেফ পাপ্পু, সাইফুল ইসলাম দুলন,সাব্বির আহমেদ, রাসেল আহমেদ, নুর মিয়া, রেদোয়ান আহমদ, মইনুল ইসলাম, তুহিন আহমদ প্রমূখ।
এদিকে এম জামান চৌধুরী তাছলিম তার নিজস্ব অথার্য়নে গরীব অসহায় পরিবারের মাঝে ৪টি পাকা ঘর নিমার্ন করে দেয়ায় অসহায় পরিবারগুলো আল্লাহর নিকট শুকরিয়া সহ প্রবাসীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এধরনের একটি মহতি উদ্যোগের জন্য জগন্নাথপুরের পাটলী ও দক্ষিন সুনামগঞ্জের আস্তমা গ্রামের লোকজন তাকে অভিনন্দন জানিয়েছেন এবং আল্লাহর নিকট তার দীঘার্য়ু কামনা করেন। ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আরমান আলী।

আপনি আরও পড়তে পারেন