লক্ষ্মীপুরের রায়পুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ প্রার্থী রুবেল ভোট এর মতবিনিময় সভা

লক্ষ্মীপুরের রায়পুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ প্রার্থী রুবেল ভোট এর মতবিনিময় সভা


নূরুল আমিন দুলাল ভূঁইয়া লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুরে গত কাল সন্ধ্যা ৭ টায় আসন্ন রায়পুর পৌরসভা ৩০ সে ডিসেম্বর নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিন রুবেল ভাট এর এক বিশাল মতবিনিময় সভা রায়পুুর অডিটোরিয়ামে অনুষ্ঠঠিত হয় তিনি মত বিনিময় সভায় নিজে আওয়ামীলীগ থেকে নির্বাচন করার প্রার্থীতা ঘোষনা করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রায়পুর উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদের সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ এর সঞ্চালনায় বক্তব্য রাখছেন প্রধান অতিথি :- অধ্যক্ষ মামুনুর রশীদ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, এই সময় আরো উপস্থিত ছিলেন ৩নং চরমোহনা ইউনিয়নের চেয়ারম্যন আলহাজ্ব সফিক পাঠান, ৪নং সোনাপুর ইউনিয়ন এর চেয়ারম্যন ইউসুফ জালাল কিসমতহ সহ উপজেলা,পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দু।

এসময় মেয়র মনোনয়ন প্রত্যাশি গিয়াস উদ্দিন রুভেল ভাট মতবিনীময় সভায় বলেন দল যদি আমাকে পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে আমি নির্বাচিত হোলে পৌর বাসির সকল নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষে আমি কাজ করে যাব। প্রথমত রায়পুর পৌরবাসির পানি নিস্কাসনের জলবদ্ধতা দূরীকরনে উন্নত মানের ডেনিজ ব্যবস্থা করিব এবং পানি সমস্যা সামাধানে দ্রুত প্রদক্ষেপ নিব। এ লক্ষে তিনি সবার আন্তরিক দোয়া কমনা করেন। মত বিনিময় সভা শেষে মিলাদ মাহফিলে মাননীয় প্রদান মন্ত্রীর জন্য র্দীয়ু কামনা করে মুনাজাত ও দোয়া করা হয়।

আপনি আরও পড়তে পারেন