আবারও গানের ভিডিওতে কুসুম শিকদার

আবারও গানের ভিডিওতে কুসুম শিকদার

ঢাকা: অভিনয়ের পাশাপাশি গানের মডেল হিসেবে দেখা গেছে অভিনেত্রী কুসুম শিকদারকে। নিজের গান নিয়েও সামনে এসেছেন। দীর্ঘ বিরতির পর আবারও এই অভিনেত্রী কণ্ঠ দিয়েছেন নতুন গানে। শুধু তা-ই নয়, কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর ভিডিওতে মডেলও হয়েছেন তিনি। তাই এবার তাকে পাওয়া যাবে লোকগানের ভিডিওতে।

মাছরাঙা টিভির রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের সেরা পাঁচ প্রতিযোগীর জন্য নির্মাণ করা হয়েছে পাঁচটি ভিডিও। তার একটিতে দ্বৈতগানে কণ্ঠ দেবেন এই তারকা। এর সংগীতায়োজন করেছেন খৈয়াম সান সন্ধি। আর চিত্রায়ণ করেছেন নজরুল ইসলাম রাজু।

গানের শিরোনাম ‘তোমায় হৃদ মাজারে রাখিবো’। গত ৬ নভেম্বর এর দৃশ্যধারণ হয়।

কুসুম শিকদার বলেন, ‘পেশাগত সংগীতশিল্পী না হলেও সংগীতকে ভালোবাসি বলেই এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছি। বলা যায়, প্রায় ৩ বছর পর গান গাইলাম।’

কুসুমের নিজের লেখা, সুর ও কণ্ঠে ২০১৭ সালে এসেছিল ‘নেশা’ গান। আর ২০১৮ সালের ঈদে সর্বশেষ অভিনয় করেছেন টিভি নাটকে।

কুসুম বলেন, ‘‘মিডিয়াতে খুব একটা সময় দেওয়া হচ্ছে না। অনেকটা ঘোষণা দিয়েই বিরতিতে আছি। এখন লেখালেখি করছি। গত কোরবানির ঈদে ‘ছায়াকাল’ নামের বড় গল্প প্রকাশিত হয়। বেশ ভালো লেগেছে এর পাঠক সাড়া।’’

এদিকে জানা যায়, লোকগানগুলো শিগগিরই ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে মাছরাঙা টেলিভিশনে। এছাড়া রেডিও দিনরাতে প্রচারসহ ‘ম্যাজিক বাউলিয়ানা’র ইউটিউব চ্যানেল ও মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।

সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় গানের এ আয়োজনটিতে এবার একসঙ্গে পাঁচ জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
সেরা পাঁচ প্রতিযোগী হলেন, লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল ও চট্টগ্রামের নয়ন শীল। করোনার কারণে গ্র্যান্ড ফিনালে বাতিল করে এ সিদ্ধান্ত নেন আয়োজকরা।

আপনি আরও পড়তে পারেন