ম্যারাডোনার মৃত্যুতে শোকাচ্ছন্ন বলিউড

ম্যারাডোনার মৃত্যুতে শোকাচ্ছন্ন বলিউড

সুধীর নন, গোটা বিশ্বের নানান পেশাদারের মতো বলিউডের অনেককেই স্তব্ধ করে দিয়ে গিয়েছে ডিয়েগো আর্মান্দো ম্যারাডোনার মৃত্যু সংবাদ। বুধবারই নিজের বাসভবনে হৃদরোগে মৃত্যু হয়েছে বছর ষাটেকের ম্যারাডোনার। মস্তিষ্কে জটিল অস্ত্রোপচারের একদিন পরেই।

‘জাদুকর বলের দখল নিলেন, কাটালেন, একপাশে ঘুরে দিক পরিবর্তন করলেন এবং হঠাৎ গতি বাড়িয়ে এগোতে শুরু করলেন সব কিছু পিছনে ফেলে। তবে এবারের গন্তব্য আমাদের থেকে অনেক দূরে..!’

নিজের টুইটার হ্যান্ডলে কথাগুলো লিখেছেন হামরাজ, চামেলি বা সিরিয়াস মেনের মতো চলচিত্রের পরিচালক সুধীর মিশ্র। সেইসঙ্গে তিনি লেখেন, ‘সর্বকালের সেরা ফুটবলারকে বিদায়’।

প্রিয় ম্যারাডোনাকে নিয়ে নিজেকে ফুটবল টিম চেলসির ভক্ত হিসেবে দাবি করা অভিষেক বচ্চন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে লিখেছেন, ‘লেজেন্ড ম্যারাডোনার আত্মার শান্তি কামনা করি’।

হ্যাশট্যাগে লিখেছেন, ম্যারাডোনাই ‘গড অব অল টাইম’ বা ‘গোট’। টেলিভিশন অ্যাক্টর রাহুল দেব আবার লিখেছেন, ‘লেজেন্ডদের মৃত্যু হয় না’।

একইভাবে ফুটবলের রাজপুত্রের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, রনবীর কাপুর, কারিনা কাপুর খান, ভূমি পেডনেকার, অর্জুন কাপুরের মতো অভিনেতা-অভিনেত্রীরা। কারিনা লিখেছেন, ফুটবলের রাজপুত্র ‘রেস্ট ইন পাওয়ার’।

আপনি আরও পড়তে পারেন