চিকিৎসার জন্য দুবাই যাচ্ছেন ডিপজল

চিকিৎসার জন্য দুবাই যাচ্ছেন ডিপজল

হৃদরোগের চিকিৎসা করতে দেশের বাইরে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি দুবাইয়ের উদ্দেশে রওনা দেবেন। আলাপকালে সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিপজল নিজেই।

২০১৭ সালের হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ডিপজল। সে সময় তার হার্টে রিং পরানো হয়।

ডিপজল বলেন, এর আগে আমার হার্টে ব্লক ছিল। তখন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হই। এখনও পুরোপুরি সুস্থ রয়েছি। তবুও বাড়তি সতর্কতার জন্য দুবাইয়ে চিকিৎসা সেবা নিতে যাচ্ছি।

তিনি আরও বলেন, শুরুতে সিঙ্গাপুর যাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে সেখানে যাওয়া হচ্ছে না। তাই দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসা নিতে যাচ্ছি।

এর আগে গত ১১ সেপ্টেম্বর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ডিপজল। চিকিৎসকরা তাকে বেশকিছু পরীক্ষা করানোর পরামর্শ দেন। পরীক্ষায় তার পেটে টিউমার ধরা পড়ে। চিকিৎসকেরা জরুরি ভিত্তিতে ডিপজলের পেটে সার্জারি করেন। 

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ডিপজল সিনেমা প্রযোজনা করছেন। নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি সমান জনপ্রিয়তা পেয়েছেন। প্রায় সাড়ে তিনশ’র বেশি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে।

আপনি আরও পড়তে পারেন