আমি যাই করি, লোকে ট্রোল করবেই: অনন্যা

আমি যাই করি, লোকে ট্রোল করবেই: অনন্যা

অনন্যা পাণ্ডে। বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা। অর্থাৎ ‘স্টারকিড’। কেরিয়ারের বয়স মাত্র এক বছর। বলিউডে পা রাখার পর থেকেই ট্রোলিং তার নিত্যদিনের সঙ্গী। অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে প্রথম ছবি থেকেই। তার সঙ্গেই কর্ণ জোহরের চ্যাট শো-তে যাওয়াকে ‘স্ট্রাগল’ বলে রাতারাতি হাসির খোরাক হয়ে ওঠেন তিনি। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে মিমের বন্যা।

প্রথমে খারাপ লাগলেও এখন এ সব গা সওয়া হয়ে গিয়েছে চাঙ্কি-কন্যার। নিজেই সে কথা বললেন করিনা কাপুর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শীর্ষক রেডিয়ো টক শো-তে।

অনন্যার কথায়, ‘আমি যা-ই করি, যা-ই পরি, সেটা নিয়েই ট্রোলড হবো। যতোক্ষণ আমি নিজে খুশি আছি এবং ইনস্টগ্রামে দেওয়ার মতো ভালো ছবি পাচ্ছি, এগুলো নিয়ে আমার কোনো অসুবিধা নেই।

এখানেই থেমে থাকেননি অনন্যা। শোয়ের সঞ্চালক করিনার প্রতি তার ভালোলাগার কথাও জানিয়েছেন শিশুসুলভ উচ্ছ্বাস নিয়ে। ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে করিনার চরিত্র ‘পু’কে অনুকরণ করার কথাও অনায়াসে স্বীকার করেন ‘ফ্যানগার্ল’ অনন্যা।

এমনকি, সেই ছবিতে ‘পু’র সেই বিখ্যাত গোলাপি জ্যাকেট অবধি নিজের জন্য আলাদা ভাবে তৈরি করিয়েছেন তিনি। আর তাতেই চকচক করছে সেই বিখ্যাত ‘গুড লুকস, গুড লুকস অ্যান্ড গুড লুকস’ সংলাপ।

আপনি আরও পড়তে পারেন