দোহারে ক্লাবে ঢুকে সন্ত্রাসী হামলা, আহত ২, আটক ১

দোহারে ক্লাবে ঢুকে সন্ত্রাসী হামলা, আহত ২, আটক ১

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.


ঢাকার দোহার উপজেলার লটাখোলা সরল সংঘ ক্লাবে প্রবেশ করে দুইজনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন পশ্চিম লটাখোলা বীলেরপাড় এলাকার হাসেন বেপারীর ছেলে আলম বেপারী (২৭) অপরজন একই এলাকার আব্দুল বারেকের ছেলে রাহাত হোসেন (৩২)।


স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকালে স্ত্রীকে বাবার বাড়ি লটাখোলা বীলেরপাড় থেকে আনতে যায় আলম বেপারী। এসময় তার সাথে শশুরবাড়ির লোকদের বাকবিতন্ডা হয়। বিষয়টি সমাধানে সন্ধ্যায় লটাখোলা সরল সংঘ ক্লাবে আসে আলম।

এসময় তার শ^শুরবাড়ির আত্মীয় আব্দুল বারেকের ছেলে সুজন ওরফে ফল সুজনের নেতৃত্বে স্থানীয় বাবু, শামিম, বড় শামিম, মারুফ, ইব্রাহিম, জনি, মেহেদী, রাব্বি, মাহিন ও নয়ন দেশীয় অস্ত্র নিয়ে ক্লাবে প্রবেশ করে আলমকে এলোপাথারী কুপিয়ে আহত করে।

তাকে বাঁচাতে এলে স্থানীয় রাহাতকেও কুপিয়ে আহত করে তারা। এসময় ক্লাবের ভেতরে থাকা টেলিভিশনসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে দোহার থানা পুলিশ ইব্রাহিম নামে একজনকে আটক করে।


ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আনসারী জানান, একটি ক্লাবে প্রবেশ করে এভাবে সন্ত্রাসী হামলা কোন ভাবেই কাম্য নয়। আমরা এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। পাশাপাশি আমাদের ক্লাবের যে ক্ষয়ক্ষতি হয়েছে তার ক্ষতিপূরণ চাই।
দোহার থানার এসআই রবিউল ইসলাম এবিষয়ে জানান, ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা রুজু হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন